reporterঅনলাইন ডেস্ক
  ২৫ মে, ২০১৮

বিয়ের খবর ডাহা মিথ্যা : রোনালদিনহো

গণমাধ্যমে প্রকাশিত বিয়ের খবরকে ডাহা মিথ্যা বলে মন্তব্য করেছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তী রোনালদিনহো। একদিন আগেই এমন খবরে সরগরম হয়ে উঠেছিলো ব্রাজিলসহ আন্তর্জাতিক সংবাদমাধ্যম। তবে এমন খবরকে ‘ডাহা মিথ্যা’ বলে সাব্যস্ত করলেন এই সাবেক বার্সা তারকা। গতকাল বৃহস্পতিবার ব্রাজিলের ‘ও ডিয়া’ পত্রিকার একজন জনপ্রিয় কলামিস্ট তার কলামে দাবি করেন, ২ প্রেমিকাকে নিয়ে গত বছরের ডিসেম্বর থেকেই নিজের প্রাসোদপম বাড়িতে বাস করছেন সাবেক বার্সা তারকা। দীর্ঘদিন লিভ টুগেদার করার পর প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা নামের ২ প্রেমিকাকে চলতি বছরের আগস্টেই বিয়ে করতে চলেছেন রোনালদিনহো। আগামী আগস্টেই নাকি তাদের বিয়ের আয়োজনের প্রস্তুতি চলছে। সেই কলামে তিনি আরও দাবি করেন, ২ প্রেমিকাকে গত বছরের জানুয়ারিতেই নাকি বিয়ের প্রস্তাব ও আংটি পরিয়ে দেন রোনালদিনহো।

ব্রাজিলিয়ান ওই পত্রিকার কলামে রোনালদিনহোর কোন বক্তব্য তুলে ধরা হয়নি। ফলে খবরটি নিয়ে ধোঁয়াশা অবস্থার তৈরি হয়। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবারই নিজের আর-টেন নামের ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে স্পোর টিভি নামে এক টেলিভিশন চ্যানেলে ‘ও ডিয়া’ পত্রিকার দাবির বিষয়ে মুখ খুলেন রোনালদিনহো। তিনি বলেন, পুরো পৃথিবী আমাকে ফোন করছে। আমি বিয়ে করছি না। এটা ডাহা মিথ্যা।

ব্রাজিলিয়ান পত্রিকার কলামিস্ট আরও দাবি করেছিলেন, ২ প্রেমিকার জন্য দৈনিক খরচ হিসেবে ১৫০০ পাউন্ড বরাদ্দ করে রেখেছেন সাবেক বিশ্বসেরা ফুটবলার। সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়ে ২ প্রেমিকার জন্য একইরকম পারফিউম উপহার দেন তিনি। গত বছরের জানুয়ারিতে ২ প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। সাবেক বর্ষসেরা ফুটবলারের দেয়া বিয়ের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন ২ প্রেমিকা। ‘ও ডিয়া’ পত্রিকা আরও দাবি করেছিলো, রিও কার্নিভালে নিজের ২ প্রেমিকার জন্য ভিআইপি বক্স ভাড়া করেছিলেন রোনালদিনহো। আর এইসব তথ্য নাকি ফাঁস হয়েছে সাবেক ব্রাজিলিয়ান তারকার সাবেক প্রেমিকা জুলিয়ানা ডিনিজের বরাতে। ডিনিজের সঙ্গে ২০১১ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল রোনাদিনহোর।

প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা দু’জনই বেলো হরিজন্তে অঞ্চলের, যেখানকার ক্লাব অ্যাতলেটিকো মিনেইরাকে ২০১২ সালে কোপা লিবার্তাদোরস জেতাতে বড় ভূমিকা পালন করেন রোনালদিনহো। সেখানে থাকতেই নাকি তিনি সম্পর্কে জড়ান ২ নারীর সঙ্গে। তবে রোনালদিনহো কখনই সম্পর্কের কথা স্বীকার করেন নি। তবে তার বন্ধুরা নাকি তাদের দুজনকে রোনালদিনহোর বাগদত্তা হিসেবেই দেখতেন বলেও খবরে উল্লেখ করা হয়।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নালদিনহো,বিয়ের খবর,ডাহা মিথ্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist