reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০১৮

এবার একসঙ্গে ২ নারীকে বিয়ে করছেন রোনালদিনহো!

এবার একসাথে ২ নারীকে বিয়ে করছে রোনালদিনহো। অবশ্য দুজনই তার বান্ধবি। তিনি মোহনীয়, জাদুকরী ফুটবল খেলতেন। তার জাদুতে মন্ত্রমুগ্ধ হয়ে থাকতেন ভক্তরা। তবে তার এই মোহনীয় ক্ষমতা যে এত বেশি কে জানত? এবারের বিশ্বকাপ ফুটবল শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বকাপজয়ী এই ব্রাজিলিয়ান।আর তার উল্টো দিকে থাকবেন প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা। হ্যাঁ, অবিশ্বস্য হলেও সত্যি, একসঙ্গে একই দিনে দু-দুজনকে বিয়ে করছেন তিনি। এই দাবি করেছে, ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম। খবরে বলা হয়, আগামী আগস্টে ২ বাগদত্তাকে বিয়ে করবেন রোনালদিনহো।

অবশ্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই প্রকাশ করেন না রোনালদিনহো। তবে যেখানেই যান, এই বান্ধবী ছায়াসঙ্গী হয়ে থাকে। গত বছর মার্চে জাপান ভ্রমণে এই দুজনের সঙ্গে নাচার ভিডিও ইনস্টাগ্রামে ৩ কোটি ২০ লাখ অনুসারীর কাছে প্রকাশ করেছিলেন রোনালদিনহো।

প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে। একজনকে পেতে হলে আরেকজনকে ছাড়তে হবে বলে দুজনকেই ঘরে তুলছেন। ২ বান্ধবীকে সন্তুষ্ট রাখতে সাম্যবাদনীতি মেনে চলেছেন রোনালদিনহো।

বর্তমানে দুজনকেই দেড় হাজার পাউন্ড হাতখরচা দেওয়া হয়। দুজনকে সব সময় একই উপহার দেন। এই জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন। অন্তত ব্রাজিলিয়ান কলামিস্ট লিও ডিয়াজ এমনটাই বলছেন। ব্রাজিলের ও দিয়া পত্রিকার দাবি, আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে একান্ত এক অনুষ্ঠানে ২ বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো।

প্রিসিলা ও বিয়াত্রিজ বড় হয়েছেন বেলো হরিজন্তে। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় এ দুজনের সঙ্গে রোনালদিনহোর পরিচয় হয়েছে বলে মনে করা হয়। সে পরিচয় এখন বিয়েতে গড়াচ্ছে। তবে সবাই যে এমন সংবাদে খুশি, এমনটা না। ভাইয়ের বহুগামিতায় বিরক্ত হয়ে বিয়েতে আসবেন না রোনালদিনহোর বোন ডেইজি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোনালদিনহো,বিয়ে করছেন,একসঙ্গে ২ নারীকে বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist