reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০১৮

ইংল্যান্ড যাওয়া হচ্ছে না কোহলির!

আইপিএল শেষেই কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড যাওয়ার কথা ছিল। কাউন্টি ক্রিকেট ক্লাব সারের সঙ্গে তার সবকিছু পাকাপাকি হয়ে ছিল। কিন্তু বাঁধ সেধেছে ইনজুরি। মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন (স্লিপড ডিস্ক) ভারতের টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বিরাট কোহলি। ভারতের সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে।

বৃহস্পতিবার সকালে কোহলি মুম্বাইর এক অর্থোপেডিক সার্জনের কাছে যান। তিনি পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন কোহলির মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন। অবশ্য এই সমস্যার জন্য তাকে অস্ত্রোপচার করাতে হবে না। তবে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে যদি কোনোভাবে মেরুদণ্ডের টান খান তাহলে তাকে আরো বড় সমস্যায় পড়তে হতে পারে। সে কারণে, ডাক্তার তাকে কাউন্টি ক্রিকেট খেলতে যেতে এক প্রকার নিষেধ করেছেন। যাতে করে ভারতের ইংল্যান্ড সফর তিনি মিস না করেন। কোহলিকে তিনি বিশ্রামে থাকতে বলেছেন, নির্দিষ্ট কিছু ব্যায়াম করতে বলেছেন।

তবে কোহলির ইনজুরির বিষয়ে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রন বোর্ড কিংবা কোহলি নিজে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি। কোন সমস্যা নিয়ে কোহলি ডাক্তারের কাছে গিয়েছিলেন সে বিষয়টিও জানা যায়নি। কেননা, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে সবগুলো ম্যাচই খেলেছেন কোহলি। অবশ্য তার দল এবার গ্রুপপর্বের বৈতরণি পেরুতে পারেনি। তবে কোহলির পারফরম্যান্স খুব একটা খারাপ ছিল না। ১৪ ম্যাচে মাঠে নেমে ৫৩০ রান করেছেন। যেখানে তার গড় ৪৮.১৮। স্ট্রাইক রেট ১৩৯.১। ৫৩০ রান নিয়ে আইপিএলের চলতি আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইনজুরি,বিরাট কোহলি,কাউন্টি ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist