বিশ্বকাপে আর্জেন্টিনার চূড়ান্ত দল

প্রকাশ : ২২ মে ২০১৮, ১২:৩৬ | আপডেট : ২২ মে ২০১৮, ১২:৪৫

অনলাইন ডেস্ক

গত সপ্তাহে আসন্ন বিশ্বকাপের জন্য ৩৫ জনের প্রাথমিক সদস্যের নাম ঘোষণা করেছিলেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। সেই দলে নাম ছিল ইন্টার মিলান অধিনায়ক মাউরো ইকার্দি ও জুভেন্টাস ফরওয়ার্ড পাওলো দিবালার।

কাল ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণার কথা ছিল সাম্পাওলির। কিন্তু পরশু চূড়ান্ত দলের তালিকা ফাঁস হয়ে গেছে বলে দাবি করেছে আর্জেন্টিনার সম্প্রচার সংস্থা টিওয়াইসি স্পোর্টস। সেই সম্ভাব্য তালিকায় দিবালা থাকলেও জায়গা হয়নি ইকার্দির। লিগে ৩৪ ম্যাচে ইকার্দি করেছেন ২৯ গোল। কিন্তু তাতেও মন গলাতে পারেননি সাম্পাওলির।

আসন্ন বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়াকে। আগামী ১৬ জুন স্পার্টাক স্টেডিয়ামে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করবে সাম্পাওলির শিষ্যরা।

আর্জেন্টিনা চূড়ান্ত দল : 

গোলরক্ষক : সার্জিও রোমেরো, ফ্রাঙ্কো আরমানি, উইলি কাবায়েরো।

ডিফেন্ডার : ক্রিশ্চিয়ান আনসালদি, মার্কোস রোহো, মার্কোস আকুনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, গ্যাবিয়েল মার্কাদো, নিকোলাস ওটামেন্ডি, হাভিয়ের মাচেরানো, ফেডেরিকো ফ্যাজিও।

মিডফিল্ডার : এভার বানেগা, লুকাস বিলিয়া, এদুয়ার্দো সালভিও, ক্রিশ্চিয়ান প্যাভন, ম্যাক্সিমিলিয়ানো মেজা, অ্যাঙ্গেল ডি মারিয়া, ম্যানুয়েল লানজিনি, জিওভানি লো সেলসে।

ফরওয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েন।

পিডিএসও/তাজ