reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০১৮

আফগানিস্তান সিরিজ

দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া মোসাদ্দেক হোসেন সৈকত ফিরেছেন টি-টোয়েন্টি দলে। আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস, তাসকিন আহমেদ ও নুরুল হাসান সোহান।

শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন ওপেনার ইমরুল ও উইকেটরক্ষক ব্যাটসম্যান সোহান। চোটের জন্য দলে নেই পেসার তাসকিন। সেই টুর্নামেন্টে খুব একটা ভালো না করলেও টিকে গেছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার।

সাকিব আল হাসানের চোটে আগের সিরিজে দলে ফেরা লিটন দাস টিকে গেছেন আফগানিস্তান সিরিজে। অফ স্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক তার ছয় টি-টোয়েন্টির শেষটি খেলেন গত বছরের এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোয়।

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তান সিরিজের ১৫ সদস্যের দল ঘোষণার সময় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে ধারাবাহিকতার কথা মাথায় রেখে আফগানিস্তান সিরিজে কোনো পরীক্ষা-নিরীক্ষার দিকে যাননি তারা।’ দেরাদুনের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩, ৫ ও ৭ জুন হবে ম্যাচ তিনটি। সিরিজে খেলতে ২৯ মে দেরাদুনে যাবে বাংলাদেশ দল। ১ জুন খেলবে একমাত্র প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক) তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু ও মেহেদী হাসান মিরাজ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ দল,আফগানিস্তান সিরিজ,বিসিবি,মোসাদ্দেক হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist