reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০১৮

এবার বিশ্ব একাদশকে ‘না’ আফ্রিদির

সাকিব আল হাসানের পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা শহীদ আফ্রিদি। মূলত ইনজুরির কারণে বিশ্ব একাদশ থেকে নিজের নাম সরিয়ে নিতে বাধ্য হন তিনি।

বৃহস্পতিবার নিজের ফেরিভাইড টুইটারে এক বার্তায় আফ্রিদি লিখেছেন, দুবাইতে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমরা হাঁটু পুরোপুরি সেরে ওঠেনি। আরো ৩-৪ সপ্তাহ সময় লাগবে এটি ঠিক হতে। আশা করছি এই সময়ের মধ্যে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন।

তবে এই বিষয়ে আইসিসির পক্ষ থেকে এখনো এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। চলতি মাসের ৩১ তারিখে ইংল্যান্ডের বিখ্যাত লর্ডস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যকার একটি প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ।

খেলোয়াড়রা হলেন : ইয়ন মরগ্যান, তামিম ইকবাল, মিচেল ম্যাকক্লেনাঘান, হার্দিক পান্ডিয়া, থিসারা পেরেরা, রশিদ খান, লুক রনকি, শোয়েব মালিক এবং সন্দ্বিপ লামিচানে। বিশ্ব একাদশ দলের বিপক্ষে ক্যারিবীয়দের এই ম্যাচকে আন্তর্জাতিক ম্যাচের স্বীকৃতি দিয়েছে আইসিসি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শহীদ আফ্রিদি,বিশ্ব একাদশ,ইনজুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist