reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মে, ২০১৮

টাইগারদের ক্যারিবীয় সফরের সূচি চূড়ান্ত

বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি ঘোষণা করা হয়েছে। ১৪ বছর পর জ্যামাইকায় টেস্ট খেলবে বাংলাদেশ দল। মঙ্গলবার ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ সূচি ঘোষণা করেছে। ৪ জুলাই দুই টেস্টের প্রথমটি শুরু হবে অ্যান্টিগায়। জ্যামাইকার স্যাবিনা পার্কে দ্বিতীয় টেস্ট শুরু ১২ জুলাই। টেস্টের আগে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

দুই টেস্টের সঙ্গে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ। শেষ দুটি টি-টোয়েন্টি হবে অবশ্য যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। গায়ানায় প্রথম ওয়ানডে হবে ২২ জুলাই। একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ২৫ জুলাই। আর ২৮ জুলাই শেষ ওয়ানডে হবে সেন্ট কিটসে।

প্রথম টি-টোয়েন্টিও হবে সেন্ট কিটসে, ৩১ জুলাই। ৪ ও ৫ আগস্ট শেষ দুটি টি-টোয়েন্টি হবে ফ্লোরিডায়। এটি হবে বাংলাদেশের চতুর্থ ওয়েস্ট ইন্ডিজ সফর। ২০১৪ সালে সবশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল বাংলাদেশ, সেবার কোনো ফরম্যাটেই একটি ম্যাচও বাংলাদেশ জিততে পারেনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাইগারদের ক্যারিবীয় সফর,বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ,ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist