গেইলদের লজ্জা দিলো কোহলিরা

প্রকাশ : ১৫ মে ২০১৮, ০৯:১১

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল দিনের একমাত্র ম্যাচে রবীচন্দ্রন অশ্বিন-ক্রিস গেইলদের দল কিংস ইলেভেন পাঞ্জাবকে দশ উইকেটে হারিয়েছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আইপিএলে এবারের আসরে এটি উইকেটের দিক থেকে সেরা জয়।

এই জয়ের ফলে প্লে-অফে খেলার আশা টিকে থাকল ব্যাঙ্গালুরুর। ১২ ম্যাচ খেলে দশ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তারা সপ্তম অবস্থানে রয়েছে। অন্যদিকে, ১২ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

সোমবার ইন্দোরের হকার ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে ১৫.১ ওভারে ৮৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় কিংস ইলেভেন পাঞ্জাব। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন অ্যারোন ফিঞ্চ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পক্ষে উমেশ যাদব ৩টি, মোহাম্মদ সিরাজ ১টি, যুজবেন্দ্র চাহাল ১টি, কলিন ডি গ্র্যান্ডহোম ১টি ও মঈন আলী ১টি করে উইকেট নেন।

পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ব্যাট করতে নেমে ৮.১ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয়। অধিনায়ক বিরাট কোহলি ২৮ বল খেলে ৪৮ রান করে অপরাজিত থাকেন। ২২ বল খেলে ৪০ রান করে অপরাজিত থাকেন পার্থিব প্যাটেল। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন ব্যাঙ্গালুরুর পেসার উমেশ যাদব।

পিডিএসও/হেলাল