বিকেলে মুস্তাফিজ রাতে সাকিব

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৮, ১৪:৩২

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায় বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠে নামছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে প্রতিপক্ষ দিল্লি ডেয়ারডেভিলস। অন্যদিকে দিনের আরেক খেলায় কলকাতার ইডেন গার্ডেনসে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মাঠে নামছেন সাকিব আল হাসান। তাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স।
 
আইপিএলে অভিষেকের পর থেকে দীর্ঘ সাত বছর ধরে কলকাতার জার্সিতে খেলেছেন সাকিব। কিন্তু এবার আর কলকাতা দলে রাখেনি এই তারকাকে। এবারের আসরে সানরাইজার্স হায়দরাবাদ নিজেদের দলে নিয়েছে তাকে। পুরো আইপিএলে ক্যারিয়ারে যাদের সাথে ছিল তাদের ছেড়ে এবার নতুন দলের সাথে শুরু সাকিবের পথচলা শুরু।

গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস এবারের আসরে শুরুটা ভালো করতে পারেনি। নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে ও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে আছে দলটি। দুই ম্যাচে মুস্তাফিজের উইকেট সংখ্যা ৪টি। অন্যদিকে দিল্লি ডেয়ারডেভিলসও প্রথম দুই ম্যাচে যথাক্রমে কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালসের কাছে হেরে টেবিলের সর্বশেষ অবস্থানে আছে।

টুর্নামেন্টের আগে অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে হারিয়ে ধাক্কা খেলেও শুরুটা ভালোই হয়েছে হায়দরাবাদের। নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে দলটি প্রথম দুই ম্যাচ জিতে আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। প্রথম ম্যাচে তারা হারিয়েছিল রাজস্থানকে আর দ্বিতীয় ম্যাচে মু্ম্বাইকে। দুই ম্যাচে ৩ উইকেট নিয়েছেন সাকিব। অন্যদিকে দিনেশ কার্তিকের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে জিতলেও দ্বিতীয় ম্যাচে চেন্নাইয়ের কাছে হেরে যায়। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তৃতীয়।

পিডিএসও/রিহাব