reporterঅনলাইন ডেস্ক
  ১২ এপ্রিল, ২০১৮

রাতে মুখোমুখি সাকিব ও মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম ম্যাচে আজ মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলদেশ সময় রাত সাড়ে আটটায়।

বাংলাদেশি ক্রিকেট ভক্তদের আইপিএল দেখার মূল আকর্ষণ হলো সাকিব-মোস্তাফিজ। তাই এই দুজনের খেলাকে কেন্দ্র করেই যত উত্তেজনা সবার মাঝে। আইপিএলের এবারের আসরে সম্পূর্ণ নতুন দু্ই দলে দুই বাংলাদেশি তারকা।

সাকিব আল হাসান আইপিএলে দীর্ঘ সাত বছর ধরে কলকাতার জার্সিতে খেলেছেন। পুরো আইপিএলে ক্যারিয়ারে যাদের সাথে ছিল তাদের ছেড়ে এবার নতুন দলের সাথে শুরু সাকিবের পথচলা। আর নতুন দলের সাথে বেশ দারুণ শুরু করেন এই তারকা।

সাকিবকে দলে পেয়ে বেশ আনন্দিত ছিল হায়দরাবাদ। দলের ব্যাটিং-বোলিং দুই দিকেই সাকিবে ভরসা ছিল হায়দরাবাদের। প্রথম ম্যাচেই সাকিব দলের ভরসার মূল্য দিয়েছেন। দলের জয়ে রেখেছেন অনেক অবদান। প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ না পেলেও বল হাতে উজ্জ্বল ছিলেন এই অলরাউন্ডার। ৪ ওভার বোলিং করে মাত্র ২৩ রান দিয়ে তিনি দুটি উইকেট সংগ্রহ করেন।

অন্যদিকে কাটার মাস্টার মোস্তাফিজ অভিষেকের পরে টানা দু্ই বছরই খেলেছিলেন হায়দরাবাদের হয়ে। এবার তিনি্ও নতুন ঠিকানায়। এই আসরে মুম্বাইয়ের জার্সি খেলছেন এই পেসার। আর মুম্বাইয়ের বোলিংয়ের গুরুত্বপূর্ণ অংশ তিনি। তবে প্রথম ম্যাচে বেশ ভালোভাবে জ্বলে উঠতে পারেননি। ওইদিন ৪ ওভারে কেবল একটি উইকেট পান এই তারকা। সেই ম্যাচে শেষ ওভারের নাটকীয়তায় চেন্নাইয়ের কাছে পরাজিত হয় হায়দরাবাদ। আজকের ম্যাচে মুম্বাই চাইবে নিজেদের প্রথম জয় তুলে নিতে আর হায়দরাবাদও চাইবে নিজেদের এগিয়ে নিতে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,সাকিব-মোস্তাফিজ,ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist