reporterঅনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল, ২০১৮

আইপিএলের পর্দা উঠলো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের একাদশ আসরের পর্দা উঠলো। জমকালো উদ্বোধনের পর প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও দু’ বছর পর নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংস। টসে জিতে চেন্নাই সুপার কিংস মুম্বাই ইন্ডিয়ান্সকে ব্যাটিং করতে পাঠিয়েছে।

এবারের আসরে মোস্তাফিজুর রহমানের ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স। উদ্বোধনী দিনেই তার দল মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। ওয়াংখেড়ের এই ম্যাচেই মুম্বাইয়ের জার্সিতে অভিষেক হচ্ছে বাংলাদেশি পেসারের।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। এবারের আসরে থাকছে আটটি দল।

আইপিএলের এবারের আসরে খেলছেন বাংলাদেশের দুই ক্রিকেটার-সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আগের ছয় আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিব এবার খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

অন্যদিকে আগেরবার সানরাইজার্সে খেলা মুস্তাফিজ এবারের মৌসুমে খেলবেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। আইপিএলের ১১তম আসরের সূচনার দিনেই মাঠে নামবে মুস্তাফিজের দল, প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। অন্যদিকে সাকিবের প্রথম খেলা ৯ এপ্রিল।

মুম্বাই একাদশ: এভিন লুইস, ইশান কিষান, রোহিত শর্মা (অধিনায়ক), সূর্য কুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুনাল পাণ্ডিয়া, মিচেল ম্যাকলানহেগার, মায়ানকা মারকান্ড, মোস্তাফিজুর রহমান ও বুমরা ।

চেন্নাই সুপার কিংস: সুরেশ রায়না, শেন ওয়াটসন, কেদার যাদব, অ্যামবাতি রাইদু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), ডোয়াইন ব্রাভো, কেদার জাদেজা, হরভজন সিং, রবীন্দ্র জাদেজা, ইমরান তাহির ও মার্ক উড।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,মুম্বাই ইন্ডিয়ান্স,চেন্নাই সুপার কিংস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist