reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মার্চ, ২০১৮

প্রধানমন্ত্রীর স্নেহ পেলেন মাশরাফি-সাকিব

ক্রিকেটভক্ত হিসেবে পরিচিতি আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। মাশরাফি-সাকিবদের প্রায়ই টেনে নেন কাছে। বুলিয়ে দেন স্নেহের পরশ। বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের স্বীকৃতিপত্র পাওয়ার আনন্দে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীর সংবর্ধনায় আবারো স্নেহের ছোঁয়া নিয়ে এলেন বাংলার ‍দুই তারকা।

ছবি দুটি সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে গেছে। দুটো ছবি প্রায় একই রকম। সোফায় বসে থাকা প্রধানমন্ত্রীর কাছে গিয়ে দেখা করে এসেছেন মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান।

একটি ছবিতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা মাশরাফি বসে থাকা প্রধানমন্ত্রীর হাত ধরে আছেন। এ সময় শেখ হাসিনা তার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। পরের ছবিতে একই ভঙ্গিতে সাকিবকেও ভালোবাসার পরশ দিচ্ছেন প্রধানমন্ত্রী। পাশে দাঁড়িয়ে তা দেখছেন মাশরাফি।

ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানায় শিক্ষাবিদ, ব্যবসায়ী, রাজনীতিক, সাহিত্যিক, শিল্পী থেকে শুরু করে খেলোয়াড় এমনকি শ্রমজীবী মানুষরাও। খেলোয়াড়দের মধ্যে যারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, তাদের দলে দুজন নারী ক্রীড়াবিদ ছাড়াও ছিলেন মাশরাফি-সাকিব।

বাংলাদেশের প্রিয় এই দুই তারকার প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসার প্রমাণ এরআগেও দেখা গেছে। খেলার মাঠে উপস্থিত হয়ে তিনি ক্রিকেট দলকে উৎসাহী করেছেন নানা সময়। ক্রিকেট দলের সাফল্যের পর অভিনন্দন জানানোর পাশাপাশি গণভবনে ডেকে এনে পুরস্কৃতও করেছেন প্রধানমন্ত্রী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা,মাশরাফি ও সাকিব,স্নেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist