reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৮

সামি-হাসিন সংঘাতের আসল রহস্য ফাঁস!

হাসিন বনাম সামি! মিঁঞা-বিবির তরজা নিয়ে উত্তাল বিশ্ব ক্রিকেট। হাসিন প্রত্যেক দিনই নতুন-নতুন অভিযোগ প্রকাশ্যে আনছেন। সামি প্রথমে মুখ না খুলতে চাইলেও, পরে স্ত্রী-র বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছেন।

ম্যাচ গড়াপেটা, সেক্স স্ক্যান্ডাল, স্ত্রী-কে মারধোর, দাদা-কে ধর্ষণে প্ররোচিত করা, একাধিক অভিযোগে বিদ্ধ মহম্মদ সামি। অন্যদিকে সামিও জানিয়েছেন, অতীত লুকিয়ে বিয়ে করেছিলেন হাসিন। সবমিলিয়ে দম্পতির জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

কিন্তু সামি-হাসিনের এই দাম্পত্য-যুদ্ধের কারণ কী? সর্বভারতীয় এক প্রচারমাধ্যমে প্রকাশ পেয়েছে আসল কারণ। সেখানে বলা হয়েছে, পরকীয়া কিংবা অবৈধ যৌন সম্পর্ক নয়, আসল কারণ লুকিয়ে অন্য। সেই প্রতিবেদনে বলা হয়েছে, সামির আত্মীয়-স্বজনদের জিজ্ঞাসাবাদ করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

জানা গেছে, সামির বহুদিনের ইচ্ছে ছিল একটি স্পোর্টস অ্যাকাডেমি চালু করার। সেই উদ্দেশ্যেই সামি উত্তরপ্রদেশের আমরোহার আলি নগর গ্রামে একটি ফার্ম হাউসও কিনেছিলেন। তবে উত্তরপ্রদেশে সামির ফার্ম হাউস কেনাকে ভালভাবে নেননি হাসিন। তাঁর আবার ইচ্ছে ছিল এই রাজ্যেই যেন স্থাবর সম্পত্তি কেনা হয়।

সামি এক লপ্তে প্রায় ৬০ একর জমি কিনেছিলেন। সেই জমির বর্তমান অর্থমূল্য প্রায় ১২ থেকে ১৫ কোটি টাকা। সামি সেই ফার্ম হাউস স্ত্রী হাসিনের নামেই রেখেছিলেন, যদিও সেই জমির আইনি অধিকার ছিল না হাসিনের। সূত্রের খবর, জমি কেনাকে কেন্দ্র করেই সামি-হাসিনের সমস্যার সূত্রপাত।

সামি উত্তরপ্রদেশের ভূমিপুত্র হলেও বহুদিন রয়েছেন কলকাতায়। প্রথম শ্রেণির ক্রিকেটও খেলেন এই রাজ্যের হয়ে। হাসিনও বীরভূমের বাসিন্দা। জমি-বিবাদ থেকেই যে অসন্তোষের স্ফূলিঙ্গ শুরু, তা বর্তমানে লেলিহান শিখায় পরিণত।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সামি-হাসিন,রহস্য,ফাঁস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist