reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০১৮

আফগানিস্তানের বিরুদ্ধে ২৫ গোলের রেকর্ড জয়

এশিয়ান গেমস হকির বাছাইপর্বে আফগানিস্তানকে রীতিমতো গোলবন্যায় ভাসালো বাংলাদেশ। শুনলে হয়তো অনেকের বিশ্বাসই হবে না, অবিশ্বাস্য এক ম্যাচই উপহার দিয়েছেন জিমি-রোমানরা। ওমানের মাসকাটে আফগানদের জালে গুণে গুণে ২৫টি গোল দিয়েছেন তারা।

আফগানিস্তানের হকি দলটি অবশ্য বেশ দুর্বল। এশিয়ান গেমস হকির বাছাইপর্বের প্রথম ম্যাচে হংকংয়ের বিপক্ষে ১৯টি এবং থাইল্যান্ডের বিপক্ষে ২৩টি গোল হজম করেছিল তারা। বাংলাদেশ দিলো আরও বড় লজ্জা। ম্যাচের স্কোরবোর্ডটা একেবারে বাঁধিয়ে রাখার মতো, বাংলাদেশ ২৫ : ০ আফগানিস্তান।

স্বভাবতই গোলবন্যার এ ম্যাচে বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিকও হয়েছে অনেকগুলো। হ্যাটট্রিক করেছেন মোট ছয়জন। তারা হলেন-রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, আশরাফুল ইসলাম, দ্বীন মোহাম্মদ, মামুনুর রহমান ও রোমান সরকার। এদের মধ্যে আবার চারটি করে গোল দ্বীন মোহাম্মদ ও রোমান সরকারের। দুটি গোল করেন জোবায়ের হোসেন ও শিতুল ফরহাদ। একটি করেন নাঈমউদ্দিন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আফগানিস্তান,রেকর্ড জয়,২৫ গোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist