reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০১৮

২ মাস মাঠের বাইরে নেইমার!

গোড়ালির চোটে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে নেইমারের অনিশ্চয়তার কথা জানা গিয়েছিল আগেই। এবার ব্রাজিলিয়ান এ তারকার বাবা জানিয়েছেন, মেটাটারসালে চোট লাগায় আগামী ছয় থেকে আট সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকা লাগতে পারে তার।

গত রোববার লিগ ওয়ানে মার্শেইয়ের বিপক্ষে খেলতে নেমে চোট পান নেইমার। দল ওই ম্যাচ জিতলেও গোড়ালিতে গুরুতর চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় পিএসজির সেরা এ তারকাকে। পরীক্ষার পর জানা গেছে, ডান পায়ের গোড়ালি মচকে যাওয়া এবং পঞ্চম ‘মেটাটারসাল’ হাড় ভেঙে যাওয়ায় ২৬ বছর বয়সি এ তারকাকে লম্বা সময় ধরে পাচ্ছে না পিএসজি।

নেইমারের চোট নিয়ে তার বাবা ইএসপিএন ব্রাজিলকে জানান, তার (নেইমার) চিকিৎসার জন্য ছয় থেকে আট মাস পর্যন্ত সময় লাগতে পারে। সেখানে অপারেশন লাগতেও পারে, নাও পারে।

এরআগে মঙ্গলবার নেইমারের চোট নিয়ে পিএসজি কোচ উনাই এমেরি বলেছিলেন, নেইমার প্রতিটি ম্যাচেই খেলতে চায়। আমার মনে হয় চ্যাম্পিয়নস লিগে তার খেলার কিছুটা সম্ভাবনা রয়েছে।

তবে এমেরি আগের দিন সম্ভাবনার কথা বললেও নেইমারের বাবার কথায় নিশ্চিতভাবে হতাশ হবেন পিএসজি ভক্তরা। ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকলে ৬ মার্চ রিয়ালের বিপক্ষে সেলেসাও তারকাকে পাবে না পিএসজি ভক্তরা।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই দারুণ ফর্মে নেইমার। ফরাসি জায়ান্ট ক্লাবটির হয়ে এই মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতায় ৩০ ম্যাচে পিএসজির হয়ে নেইমারের গোল সংখ্যা ২৯টি। তবে রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের মতো ম্যাচে তাকে না পাওয়া হতাশ করবে দলটির কোচ ও শুভাকাঙ্ক্ষীদের।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চ্যাম্পিয়নস লিগ,নেইমার,পিএসজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist