reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

একযোগে পদত্যাগ অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির!

দলের খারাপ পারফরমেন্সের কারণে কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ এবং বোর্ড সভাপতি পদত্যাগ করেছেন। কিছুদিন আগে নামিবিয়ায় ওয়ার্ল্ড ক্রিকেট লীগ ডিভিশন টু’তে কোনো ম্যাচে জয় না পাওয়ার পর দেশে ফিরে অধিনায়ক রাকেপ প্যাটেল, কোচ টমাস ওদোয়ো এবং কেনিয়া বোর্ড নভাপতি জ্যাকি জানমোহাম্মেদ পদত্যাগ করেছেন।

ছয় দল নিয়ে অনুষ্ঠিত টুর্নামেন্টে পয়েন্ট তালিকার তলানিতে থেকে ডিভিশন থ্রি’তে নেমে গেছে কেনিয়া। এমনকি টুর্নামেন্টে রান বিবেচনায় সবচেয়ে বড় ব্যবধানের হারটিও কেনিয়ার। সংযুক্ত আরব আমিরাতের কাছে ২১৮ রানের বড় ব্যবধানে হারতে হয়েছে একসময় ক্রিকেটের উদীয়মান সিংহ হিসেবে পরিচিত দলটি।

এমন অবস্থায় দলের দায়িত্ব পালন করা কঠিন মনে করছেন কেনিয়ার হয়ে বিশ্বকাপ খেলা ওদোয়ো। স্থানীয় ডেইলি নেশন পত্রিকাকে তিনি বলেন, নামিবিয়ায় একটি সপ্তাহ মানসিক যন্ত্রণার মধ্যে কেটেছে। এটা ছিল খুব কস্টের এবং এমন অবস্থা কারো জীবনে যেন না আসে। খারাপ পারফরমেন্সর সব রেকর্ড আমরা ভেঙেছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খারাপ পারফরমেন্স,কেনিয়া,পদত্যাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist