reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

পিএসএলে শুরুতেই ব্যর্থ তামিম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসরের পর্দা উঠেছে ২২ ফেব্রুয়ারি। উদ্বোধনী ম্যাচে মুলতান সুলতানসের কাছে ৭ উইকেটে হেরেছে তামিমের পেশওয়ার জালমি। এদিকে পেশওয়ার একাদশে প্রথমদিনে ছিলেন না সাব্বির রহমান।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে পেশওয়ার। দুই ওপেনারই এদিন ব্যর্থ হন। প্রথমে শূন্য রানে ফিরেন কামরান আকমল। পরে তামিম সাজঘরে ফিরেন মাত্র ১১ রান করে। মোহাম্মদ ইরফানের বলে টানা দুই চার হাঁকানোর পর আরেকটি বাউন্ডারির চেষ্টায় ফিরে যান তামিম।

পরবর্তীতে দলের ব্যাটিং হাল ধরেন মোহাম্মদ হাফিজ এবং স্যামি। হাফিজের ৫৯ রান এবং স্যামির ঝড়ো ২৯ রানের সুবাধে ১৫২ রানের টার্গেট দাড় করায় জালমি।

জবাবে, শুরুতেই সাজঘরে ফিরেন আহমেদ শেহজাদ। কিন্তু আরেক ওপেনার সাঙ্গাকারা করেন ৫৭ রান। তার পরবর্তীতে অধিনায়ক শোয়েব মালিকের অপরাজিত ৪২ রানে ১৯.১ ওভার খেলেই সহজেই জয়ের বন্দরে পৌছে যায় মুলতান। ৫৭ রান করে ম্যাচ সেরা হন কুমার সাঙ্গাকারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাকিস্তান সুপার লিগ,পিএসএল,পেশওয়ার জালমি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist