দারুণ জয়ে তিনে রিয়াল

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:০৯ | আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:১৪

অনলাইন ডেস্ক

ছিলেন না দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে পর্তুগিজ ফরোয়ার্ডকে ছাড়া জয় পেতে সমস্যা হয়নি রিয়াল মাদ্রিদের। লা লিগায় পিছিয়ে পড়েও লেগানেসকে ৩-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

বুধবার লেগানেসের মাঠে রোনালদোকে বিশ্রাম দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ কোচ জিদান। বেঞ্চে বসিয়ে রেখেছিলেন ওয়েলস তারকা গ্যারেথ বেলকে। রিয়াল মাদ্রিদকে চমকে দিয়ে ম্যাচের ষষ্ট মিনিটেই এগিয়ে যায় লেগানেস। গোলটি করেন উনাই বাস্তিনজা।

এই মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদকে কোপা দেল রে থেকে বিদায় করে দিয়েছিল লেগানেস। তবে দ্রুতই (১১ মিনিট) রিয়ালকে সমতায় ফেরান লুকাস ভাসকেজ। ২৯ মিনিটে এগিয়েও যায় রিয়াল। গোল করে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন কাসেমিরো। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

ম্যাচের একেবারে শেষ মিনিটে পেনাল্টি থেকে রিয়ালের তিন নম্বর গোলটা করেন অধিনায়ক সার্জিও রামোস। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা চার ম্যাচ জিতল রিয়াল মাদ্রিদ। এই চার ম্যাচে তারা গোল করেছে ১৬টি!

এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে তিনে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট ৪৮। দুইয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫৫। আর ৬২ পয়েন্ট নিয়ে সবার ওপরে বার্সেলোনা।

পিডিএসও/হেলাল