reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি, ২০১৮

ঢাকা প্রিমিয়ার লিগ

সেঞ্চুরি করে ৫ হাজারি ক্লাবে আশরাফুল

ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ১৪তম ম্যাচে মঙ্গলবার প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ‘এ’ ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি করলেন মোহাম্মদ আশরাফুল। এছাড়া এই ম্যাচের মাধ্যমে এক অনন্য মাইলফলক স্পর্শ করেন তিনি। ৬৯ বলে অর্ধশতক পূর্ণ করে ‘এ’ ক্যারিয়ারে আজ পাঁচ হাজারি ক্লাবে প্রবেশ করেন ডানহাতি এ ব্যাটসম্যান।

বিকেএসপিতে কলাবাগানের হয়ে আশরাফুলের পাশাপাশি সেঞ্চুরি করেন তাইবুর রহমান। আশরাফুল আর তাইবুরের সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে প্রাইম দোলেশ্বরকে ২৯১ রানের টার্গেট দেয় কলাবাগান।

আজ সকালে বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের কাছে টসে হেরে ব্যাট করতে নামে কলাবাগান ক্রীড়া চক্র। ব্যাটিংয়ের শুরুতেই ৪ রান করে সাজঘরে ফেরেন তাসামুল হক। তারপর জসিম উদ্দিনের সাথে ব্যাট করতে নামেন আশরাফুল। ২৪ রান করে আরাফাত সানির বলে জসিম উদ্দিন ফিরে গেলে তাইবুরকে নিয়ে হাল ধরেন আশরাফুল। দুজন মিলে গড়ে তুলেন বড় পার্টনারশীপ। ১১ চারে ১২৫ বলে সেঞ্চুরি করেন আশরাফুল। ১০৩ বলে ৮ চার এবং ‍দুই ছয়ে সেঞ্চুরি করেন তাইবুর। প্রাইম দোলেশ্বরের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন মানিক খান এবং আরাফাত সানি।

১৩১ বল খেলে ১০৪ রান করে আরাফাত সানির বলে আউট হন আশরাফুল। আর ১০৯ বলে ১১৪ রান করে অপরাজিত থাকেন তাইবুর। এদিকে এবারের ডিপিএলে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করেছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান। আজ ফতুল্লায় আবাহনীর হয়ে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১০৮ রান করেছেন সাইফ। ১৩২ বলে ৬টি চার ও ৫টি ছক্কায় ইনিংসটি সাজান ১৯ বছর বয়সি এই ব্যাটসম্যান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেঞ্চুরি,মোহাম্মদ আশরাফুল,বিকেএসপি,ঢাকা প্রিমিয়ার লিগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist