reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০১৮

টি-টোয়েন্টিতে ফিরছেন সাকিব : বদলে গেছে দলের চেহারাই

বাংলাদেশের টি-টোয়েন্টি দলের নেতৃত্বে ফিরছেন অধিনায়ক সাকিব আল-হাসান। তবে দলে অনেক বড় পরিবর্তন আনা হয়েছে। বলতে গেলে নতুন চেহারা পেয়েছে দলটি। সবশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন ৮ জন। দলে নতুন মুখ ৫ জন। দলে ফিরেছেন ৩ জন। আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রথম টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। চোটের জন্য টেস্ট সিরিজে খেলতে না পারা সাকিবই টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন দলকে।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান, আফিফ হাসান, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক, পেসার আবু জায়েদ ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। সবাই পেয়েছেন বিপিএলে ভালো খেলার পুরস্কার। চোট কাটিয়ে দলে ফিরেছেন তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমান। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দলে ফিরেছেন পেসার আবু হায়দার।

এর আগে দক্ষিণ আফ্রিকায় সবশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদি হাসান, জাকির হাসান, আফিফ হোসেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দলের নতুন চেহারা,সাকিব,টি-টোয়েন্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist