reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি, ২০১৮

সিলভাকে ফেরালেন তাইজুল

রাজ্জাকের পর আঘাত হানলেন তাইজুল ইসলাম। দলীয় ৫৩ রানে বোল্ড হয়ে ফিরলেন ওয়ানডাউনে ব্যাট করতে নামা ধনঞ্জয়া ডি সিলভা। তিনি করলেন ২৮ রান। এরআগে দলীয় ১৯ রানে আব্দুর রাজ্জাকের বলে এলবিডব্লিউ হন ওপেনার কুসল মেন্ডিস। তিনি করেন সাত রান। সফরকারীরা এখন দ্বিতীয় ইনিংসের ব্যাট করছে। প্রথম ইনিংস শেষে ১১২ রানে এগিয়ে থাকা শ্রীলঙ্কা এখন দ্বিতীয় ইনিংসের ব্যাট করছে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গতকাল শুরু হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। বৃহস্পতিবার টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২২২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা।

এরপর বাংলাদেশ ব্যাট করতে নেমে চার উইকেট হারিয়ে ৫৬ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। শুক্রবার সকালে আবার বাংলাদেশ ব্যাট করতে নামে। প্রথম সেশনেই স্বাগতিকরা ১১০ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। লাঞ্চের আগেই শুরু হয় শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংস। কোনও উইকেট না হারিয়ে ৯ রান করে লাঞ্চ বিরতিতে যায় লঙ্কানরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাইজুল ইসলাম,ঢাকা টেস্ট,বাংলাদেশ ও শ্রীলঙ্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist