reporterঅনলাইন ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি, ২০১৮

রাজ্জাক ঘূর্ণিতে চাপে শ্রীলঙ্কা

চার বছর পর দলে ফিরেই স্পিন জাদু দেখাচ্ছেন আব্দুর রাজ্জাক। নিজের তৃতীয় ওভারের প্রথম বলে শুরুতে দলকে উইকেট এনে দেয়ার পর লাঞ্চের কিছু আগে ফের জ্বলে ওঠেন বাঁহাতি স্পিনার।

দ্বিতীয় স্পেলে বল করতে এসে হ্যাটট্রিকর সম্ভাবনাও জাগান রাজ্জাক। নিজের ৬ষ্ঠ ও দলের ২৮তম ওভার করতে এসে প্রথম বলেই গুণাথিলাকাকে ১৩ রানে বিদায় করে দেন। অবশ্য এ উইকেটের পেছনে দারুণ অবদান ছিল মুশফিকের রহিমেরও। মিডঅফে লাফ দিয়ে মনে রাখার মতো ক্যাচ ধরেন মুশি। পরের বলে আরেক উইকেট রাজ্জাকের। দারুণ এক ডেলিভারিতে এবার সরাসরি বোল্ড করে দেন চন্ডিমালকে, ০ রানে।

লাঞ্চের আগে দারুণ স্বস্তি বাংলাদেশ শিবিরে। প্রথম ইনিংসে ৪ উইকেটে ১০৩ রান নিয়ে লাঞ্চ বিরতিতে গেছে শ্রীলঙ্কা। সকালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। চট্টগ্রামের উইকেট ছিল ব্যাটিং স্বর্গ। ঢাকায় স্পিনাররা যে রাজত্ব ফলাবেন, সেই ঘোষণা দিয়ে রাখলেন রাজ্জাক ও তাইজুল। নতুন বলেও উইকেট থেকে টার্ন পাচ্ছেন তারা।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আবদুর রাজ্জাক, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দল : দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, রোশান সিলভা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, ধনুস্কা গুনাথিলাকা, দিলরুয়ান পেরেরা, আকিলা ধনঞ্জয়, রঙ্গনা হেরাথ ও সুরঙ্গা লাকমল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আবদুর রাজ্জাক,বাংলাদেশ ও শ্রীলঙ্কা,মিরপুর টেস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist