reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

বাবা হওয়ার অনুভূতি বুঝানো যাবে না : মুশফিক

ছেলের বাবা হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ৩ ফরম্যাটের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত। প্রথম বাবা হওয়ার অনুভূতি কেমন জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ। খুব ভালো লাগছে। বাবা হওয়ার অনুভূতিটা আসলে বলে বুঝানো যাবে না। সবাই দোয়া করবেন সে এবং আমার সহধর্মিনী যেন সুস্থ থাকে। সন্তান যেন মানুষের মতো মানুষ হয়, আমি দেশবাসীর কাছে সেই দোয়া চাই। আজ মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এভাবেই নিজের অনুভূতি জানান তিনি।

প্রথম পুত্র সন্তানের বাবা হওয়ার আনন্দের মাঝে কিছুটা চিন্তায় রয়েছেন মুশফিকুর। ছেলের নাম নিয়ে তার চিন্তা। তবে এক সপ্তাহের মধ্যে আকিকা দিয়ে পুত্র সন্তানের নাম রাখা হবে জানিয়ে মুশি বলেন, একটু কনফিউশনে আছি। নাম এখনও ঠিক করতে পারিনি। সাত দিনের মধ্যে আকিকা হবে, এরপর তার নামও রাখা হবে। প্রথম বাবা হবার অনুভূতি জানাতে গিয়ে শেষ হওয়া চট্টগ্রাম টেস্ট নিয়েও কথা বলেন তিনি। প্রথম ইনিংসে ২০০ রানে পিছিয়ে পড়েও দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত লড়াইয়ে শ্রীলংকার বিপক্ষে টেস্ট ড্র করে বাংলাদেশ।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের ইনজুরিতে প্রথমবারের মত টেস্টে জাতীয় দলের নেতৃত্ব দেন মাহমুদুল্লাহ রিয়াদ। তাই নতুন অধিনায়কের প্রশংসা করতে ভুললেন না মুশফিক। তিনি বলেন, আমার কাছে খুবই ভালো লেগেছে। আর এমন কিছু সিদ্ধান্ত ছিলো, যা রিয়াদ ভাই সব সময়ই নেন। অতীতে ঘরোয়া পর্যায়ে, বিপিএলেও রিয়াদ ভাই খুব ভালো অধিনায়কত্ব করেছেন। রিয়াদ ভাই অধিনায়ক থাকলে পারফরমেন্সও অন্য রকম হয়। এটা আমাকেও অনুপ্রাণিত করেছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুশফিক,বাবা হওয়ার অনুভূতি,বুঝানো যাবে না
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist