reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

পুত্র সন্তানের বাবা হলেন মুশফিক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় মুশফিকুর রহিম পুত্র সন্তানের বাবা হয়েছেন। রাজধানীর স্কয়ার হাসপাতালে সোমবার সকাল ৯টা ২৮ মিনিটে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত ছেলে সন্তানের জন্ম দেন।

মুশফিকের বাবা মাহবুব হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্তান এবং তার মা দুজনই সুস্থ আছেন। পরিবারের সবাই খুব খুশি। দোয়া করবেন যেন ভালো মানুষ হয়। তিনি বলেন, তার নাতী দেখতে ছেলে মুশফিকের মতোই হয়েছে। এখনো নাম ঠিক করা হয়নি। পরিবারের সবার সঙ্গে বসে মুশফিকের ছেলের নাম রাখার সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশে বিমান ধরেছেন মুশফিক।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, স্ত্রী সন্তান সম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। বাংলাদেশই নয় শুধু, সারা বিশ্বেই ক্রীড়াবীদদের ক্ষেত্রে দেখা যায়, স্ত্রীর সন্তান ভূমিষ্ট হওয়ার সময় সংশ্লিষ্ট খেলোয়াড় ছুটি নিয়ে স্ত্রীর পাশে থাকেন। মুশফিকও এ কারণে ছুটি চেয়েছিল।

কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে যান সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, সময়টা দুই টেস্টের মধ্যে হওয়ার কারণে মুশফিক স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন।

উল্লেখ্য, ২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে মুশফিকের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুশফিকুর রহিম,জাতীয় ক্রিকেট দল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist