reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

ঘুরে দাঁড়িয়েছে শ্রীলঙ্কা

ধনঞ্জয়া ডি সিলভা ও কুশল মেন্ডিসের ব্যাটে শুরুর ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে শ্রীলঙ্কা। দুইজনের জুটি এরই মধ্যে শতক ছাড়িয়ে গেছে। লঙ্কান দুই ব্যাটসম্যানই তুলে নিয়েছেন হাফসেঞ্চুরি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৩৪ ওভারে ১৪৭ রান। ডি সিলভা ৭৮* ও কুশল মেন্ডিস ৬৯* রান নিয়ে ব্যাট করছেন। এখন পর্যন্ত বাংলাদেশের প্রথম ইনিংস থেকে ৩৬৬ রানে পিছিয়ে আছে সফরকারীরা।

বাংলাদেশের দেওয়া পাহাড়সম ৫১৩ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় শ্রীলঙ্কা। কোন রান যোগ না করেই সাজঘরে ফিরে যান করুনারত্নে। মিরাজের প্রথম ওভারেই অনেকটা বাইরের বল খেলতে ফিয়ে স্লিপে ইমরুলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন কোন রান না করা এই ব্যাটসম্যান। উইকেটের দেখা পেতে পারতেন মোস্তাফিজও। তবে তার বেরিয়ে যাওয়া বল মেন্ডিসের ব্যাটের কানা ছুঁয়ে ক্যাচ যায় স্লিপে। বাঁদিকে ঝাঁপিয়ে চেষ্টা করেছিলেন মিরাজ। কিন্তু মুঠোয় জমাতে পারেননি।

সংক্ষিপ্ত স্কোর: প্রথম ইনিংস-

বাংলাদেশ: ৫১৩/১০ (১২৯.৫ ওভার)।

সর্বোচ্চ রান: মুমিনুল হক: ১৭৬ (২১৪)।

সর্বোচ্চ উইকেট: হেরাথ ৩, লাকমল ৩।

শ্রীলঙ্কাঃ ১৪৭/১ (২৯ ওভার)। ডি সিলভা ৭৮* ও কুশল মেন্ডিস ৬৯*

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীলঙ্কা,ঘুরে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist