reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০১৮

অনন্য মাইলফলক ছুঁবেন মুশফিক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ। আর এ ম্যাচে টেস্টে অনন্য এক মাইলফলক স্পর্শ করার অপেক্ষায় মুশফিকুর রহিম।

এই টেস্টে মাত্র ২ রান করতে পারলেই টেস্ট ফরম্যাটে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ব্যাটসম্যান হিসেবে ১ হাজার রান করার মাইলফলক গড়বেন তিনি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাবেক এই অধিনায়কের বর্তমান রান ১৩ ম্যাচের ২৩ ইনিংসে ৯৯৮। ৪৫.৩৬ রানের গড় নিয়ে করেছেন ৬টি হাফ-সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি।

এই ভেন্যুতে ২০১০ সালে একমাত্র সেঞ্চুরিটি করেছিলেন মুশফিকুর রহিম। ভারতের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ১১৪ বলে ১৭টি চার ও ১টি ছক্কায় ১০১ রান করেন।

দ্বিতীয় সর্বোচ্চ রান তামিম ইকবালের এই ভেন্যুতে। তিনি ১৩ ম্যাচের ২৫ ইনিংসে ৮০৩ রান করেছেন। ১৪ ম্যাচের ২৫ ইনিংসে ৭০৭ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন সাকিব আল হাসান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ ও শ্রীলঙ্কা,মুশফিকুর রহিম,জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist