reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০১৮

জোড়া গোলে রিয়ালকে জেতালেন রোনালদো

খেলার ১৫ মিনিটেই ম্যাচের চিত্র পাল্টে দেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে ভালেন্সিয়াকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। তিন মাস পর লা লিগায় টানা দুই ম্যাচ জিতল জিনেদিন জিদানের দল। কোপা দেল রে থেকে ছিটকে পড়া রিয়াল মাদ্রিদ শনিবার ভালেন্সিয়ার মাঠে তাদের ৪-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করে। খেলার প্রথমার্ধ্বে পেনাল্টি থেকে দুটি গোল করেন রোনালদো। দ্বিতীয়ার্ধে রিয়ালের বাকি গোল দুটি করেন মার্সেলো ও টনি ক্রুস।

গত ২৭ আগস্ট সান্তিয়াগো বের্নাবেউয়ে ভালেন্সিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করে লা লিগা শুরু করেছিল জিনেদিন জিদানের শিষ্যরা। এজন্য গতকালের ম্যাচে দুদলের মধ্যে জমজমাট লড়াই হবে এমন প্রত্যাশা ছিল ফুটবলপ্রেমীদের। কিন্তু খেলার ১৫ মিনিটেই ম্যাচের চিত্র পাল্টে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। দীর্ঘদিন পর নিজ ছন্দে দেখা গেছে পর্তুগাল তারকাকে। ভালেন্সিয়ার এক ফিল্ডারের কাছে বল পেয়ে ডি বক্সে ঢোকার সময় ফাউলের শিকার হয় রোনালদো। আর তাতে পেনাল্টির সুযোগ আছে রিয়ালের। সেটিকে কাজে লাগিয়ে দলকে দলকে ১-০ গোলে এগিয়ে নেন রোনালদো।

ম্যাচের ৩৮ মিনিটে আবারও পেনাল্টির সুযোগ আসে রিয়ালের পক্ষে। এবারও পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। এরপর প্রথমার্ধে আরও কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ৫৮তম মিনিটে স্বদেশি মিডফিল্ডার দানি পারেহোর কর্নার থেকে আসা বলে হেড করে গোলের ব্যবধান কমান স্প্যানিশ ফরোয়ার্ড সান্তি মিনা। কিন্তু ৮৪তম মিনিটে মার্কো আসেনসিও ও মার্সেলোর দারুণ বোঝাপড়ায় ব্যবধান আবারও বাড়ায় রিয়াল।

সতীর্থের সঙ্গে দুবার বল পরিবর্তনের ফাঁকে একজনকে কাটিয়ে বাঁ-দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। এরপর ৮৯ মিনিটের মাথায় জোরালো শটে দলের পক্ষে চতুর্থ গোলটি করেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিয়াল মাদ্রিদ,ক্রিস্টিয়ানো রোনালদো,লা লিগা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist