মাঠে রক্তাক্ত রোনালদো!

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ০৭:৫০ | আপডেট : ২২ জানুয়ারি ২০১৮, ০৯:৪৯

অনলাইন ডেস্ক

পাঁচবার ব্যালন ডি’অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো চলতি লা লিগায় যেন গোল করতে ভুলেই গেছেন। নিজের ছায়া হয়ে পুরো টুর্নামেন্টজুড়ে করেছেন মাত্র চার গোল! অবশেষে দেপোর্তিভো লা করুনাকে ঘরের মাঠে পেয়ে জোড়া গোল উদযাপন করলেন রিয়াল মাদ্রিদের এ তারকা।

স্থানীয় সময় রোববার বিকেলে রোনালদোর সঙ্গে গ্যারেথ বেল ও নাচো ফার্নান্দেজের জোড়া গোলে লা লিগায় বছরের প্রথম জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। প্রথমে পিছিয়ে পড়েও নির্ধারিত সময় শেষে ৭-১ গোলের বিশাল জয় তুলে নেয় জেনোদিন জিদানের শিষ্যরা।

টুর্নামেন্টে তিন ম্যাচ ধরে গোলশূন্য থাকার পর গোলে ফিরলেও শেষ পর্যন্ত রক্তাক্ত হয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। ৮৪ মিনিটে লুকাস ভাসকেসের ক্রসে ডাইভিং হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। এ সময় প্রতিপক্ষের এক ডিফেন্ডারের বুটের আঘাতে তার কপাল থেকে রক্ত পড়তে দেখা যায়। নির্ধারিত সময় শেষ হওয়ার আগেই মাঠ ছাড়তে হয় তাকে।

এদিকে, সর্বশেষ দুই লিগ ম্যাচে হারের পর এইদিনও ম্যাচের ২৩ মিনিটে দেপোর্তিভোর লা করুনার আদ্রিয়ান লোপেজের গোলে শঙ্কা জাগিয়েছিল রিয়াল সমর্থকদের মনে। তবে তার কিছুক্ষণ পরই ৩২ মিনিটে নাচোর গোলে সমতায় ফেরে রিয়াল।

৪১ মিনিটে মার্সেলোর ক্রস থেকে হেড করতে গিয়েছিলেন রোনালদো। কিন্তু তিনি বক্সে পড়ে যাওয়ার পর বল খুঁজে নেন গ্যারেথ বেল। বাঁ পায়ের দুর্দান্ত এক বাঁকানো শটে এগিয়ে যায় রিয়াল। আবারও ৫৯ মিনিটে টনি ক্রুসের কর্নার থেকে দারুণ এক হেডে ব্যবধান ৩-১ করেন তিনি।

৭৮ মিনিটে প্রথম গোলের দেখা পান মাদ্রিদ তারকা রোনালদো। এরপর ৮৪ মিনিটে ডান প্রান্ত দিয়ে তার ক্রসে হেড করে লিগের ৬ষ্ঠ গোল পান। এদিন দলের হয়ে প্রথম গোল করা নাচো ৮৮ মিনিটে শেষ গোলটি করেন। ৭-১ গোলের বিশাল জয়ে সেই বিধ্বংসী রিয়াল মাদ্রিদকেই যেন খুঁজে পেলেন ভক্তরা।

 

পিডিএসও/হেলাল