reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০১৮

ফিরেই ৪ গোল নেইমারের

লিগ ওয়ানের ম্যাচে দুর্দান্ত জয় পেল পিএসজি। ডিজনের বিপক্ষে ৮-০ গোলে জিতল তারা। এরমধ্যে নেইমার একাই করলেন চারটি গোল। লিগে ২১ ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে পিএসজি। ২১ ম্যাচ খেলে ২৫ পয়েন্ট নিয়ে ১১তম অবস্থানে রয়েছে ডিজন।

বুধবার ম্যাচটিতে শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য বিস্তার করে রেখেছিল পিএসজি। ম্যাচের চার মিনিটে প্রথম গোলটি করেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ১৫ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। ২১ মিনিটে ব্যবধান ৩-০ করেন এডিনসন কাভানি।

৪২তম মিনিটে নিজের প্রথম গোলটি করেন নেইমার। বিরতির আগে ৪-০ ব্যবধানে এগিয়ে ছিল পিএসজি। বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার। ৭৩ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

৭৭ মিনিটে গোলের দেখা পান কাইলিয়ান এমবাপ্পে। ম্যাচের শেষ গোলটি করেন নেইমার। ৮৩ মিনিটে পেনাল্টি থেকে প্রতিপক্ষের জালে বল জড়ান ব্রাজিলিয়ান এই তারকা। বাকি সময়ে কোনও গোল না হওয়ায় ৮-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিএসজি,লিগ ওয়ান,ডিজন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist