reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০১৮

আম্পায়ার মুকুলের আন্তর্জাতিক অভিষেক

আসন্ন ত্রিদেশীয় সিরিজে আন্তর্জাতিক আম্পায়ার হিসেবে অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের মাসুদুর রহমান মুকুলের। ২১ জানুয়ারি জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচে তাকে দেখা যাবে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে। এর বাদে আরও চারটি ম্যাচে তিনি থাকবেন রিজার্ভ আম্পায়ার হিসেবে।

২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে দেশের মাটিতে অনুষ্ঠিত সিরিজেও দুটি ওয়ানডেতে টিভি আম্পায়ারের দায়িত্বে ছিলেন মুকুল। তবে, এবারই প্রথম আন্তর্জাতিক ক্রিকেটে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন তিনি। আগে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেটে চারদিনের ম্যাচে মাঠে দায়িত্ব পালন করার অভিজ্ঞতা রয়েছে তার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ত্রিদেশীয় সিরিজে দায়িত্ব পাওয়া অন্যান্য বাংলাদেশের আম্পায়াররা হলেন শরফুদ্দৌলা ইবনে সৈকত ও আনিসুর রহমান। এছাড়া আছেন ব্রুস অক্সেনফোর্ড ও সি. শামসুদ্দিন। ত্রিদেশীয় সিরিজের সবগুলো ম্যাচে ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন ডেভিড বুন। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই টেস্ট ও দুই টি-টোয়েন্টি ম্যাচেও তিনি একই দায়িত্বে থাকছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাসুদুর রহমান মুকুল,অনফিল্ড আম্পায়ার,বিসিবি,আন্তর্জাতিক আম্পায়ার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist