ত্রিদেশীয় সিরিজ : সাধারণের জন্য ৬০ শতাংশ টিকিট

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৮, ১৩:৫৫

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ত্রিদেশীয় সিরিজ আগামী ১৫ জানুয়ারি শুরু হবে। সিরিজ শেষে শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি টেস্ট ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। অনলাইনে ও মিরপুর স্টেডিয়াম সংলগ্ন টিকিট কাউন্টারে উভয় সিরিজেরই টিকিট পাওয়া যাবে । অনলাইনে টিকিট পাওয়া যাবে সহজ ডটকমে। আর টিকিট কাউন্টারে টিকিট বিক্রি হবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন।

এদিকে ত্রিদেশীয় সিরিজ ও টেস্টের মোট টিকিটের ৬০ শতাংশ সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ রাখা হয়েছে। বাকি ৪০ শতাংশ স্পন্সর প্রতিষ্ঠান ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গদের জন্য। ৬০ শতাংশের মধ্যে ৩০-৪০ শতাংশ টিকিট সহজ ডটকমে দেয়া হব। এবার ব্যাংকের মাধ্যমে কোনও টিকিট বিক্রির ব্যবস্থা নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামউদ্দিন চৌধুরী জানান, ‘স্পন্সর প্রতিষ্ঠান ও বিশিষ্ট ব্যক্তিবর্গদের জন্য আমাদের কিছু কমপ্লিমেন্টারি টিকিট রাখতে হবে। প্রায় ৬০ শতাংশ টিকিট বিক্রির জন্য ছেড়ে দেয়া হবে।’

ত্রিদেশীয় সিরিজের প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। প্রথমে একটি দল অন্য দলের বিরুদ্ধে দুইবার করে মুখোমুখি হবে। তারপর পয়েন্ট টেবিলে প্রথম ও দ্বিতীয় অবস্থানে থাকা  দুই দল ফাইনালে মুখোমুখি হবে। আগামী ২৭ জানুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। 

ত্রিদেশীয় সিরিজে টিকিটের মূল তালিকা :  বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ-২০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড-১০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড-৫০০ টাকা। 

শহীদ জুয়েল স্ট্যান্ড ও শহীদ মুশতাক স্ট্যান্ড-৩০০ টাকা। নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড-১৫০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ড-১০০ টাকা।  

পিডিএসও/তাজ