reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জানুয়ারি, ২০১৮

আইপিএলে দিল্লির কোচ পন্টিং

আইপিএলের ১১তম আসরে ফিরছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং। এবার কিংবদন্তি এ ক্রিকেটার দিল্লি ডেয়ারডেভিলসের হেড কোচের দায়িত্ব পেয়েছেন। ক্লাবটির প্রধান নির্বাহী হেমান্ত দুয়া টুইটারে এমনটি নিশ্চিত করেন।

পন্টিং পাদ্দি আপটন ও ভারতীয় সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের স্থলাভিষিক্ত হলেন। আপটনের সঙ্গে নতুনভাবে আর চুক্তি করেনি দিল্লি। আর দ্রাবিড় ভারতীয় ‘এ’ ও অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে নিজেকে বেছে নিয়েছেন।

গত মৌসুমে দিল্লি ষষ্ঠ হয়ে শেষ করেছিল। যেখানে ১৪ ম্যাচে তারা ছয়টি জয় পায়। যদিও এখন পর্যন্ত আইপিএলের ইতিহাসে তারা কোনো শিরোপা জিততে পারেনি। এরআগে পন্টিংয়ের কোচিংয়ে ২০১৫ সালে শিরোপা জিতেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে দুই বছরের চুক্তি শেষে তার সঙ্গে আর নবায়ন করেনি মুম্বাই। তারও আগে ২০১৩ সালে এই ফ্র্যাঞ্চাইজিতে ক্রিকেটার হিসেবে যোগ দিয়েছিলেন তিনি। তবে টুর্নামেন্টের মাঝেই বাজে ফর্মের কারণে বাদ পড়েন। ২০১৪ সালে মুম্বাইয়ের উপদেষ্টা হিসেবে কাজ করেছিলেন পন্টিং।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিকি পন্টিং,দিল্লি ডেয়ারডেভিলস,আইপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist