১০ প্রতিষ্ঠানের বোর্ড সভা আগামী সপ্তাহে

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১২:৫৮

অনলাইন ডেস্ক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ প্রতিষ্ঠানের বোর্ড সভা আগামী সপ্তাহে নির্ধারণ করেছে। এর মধ্যে ৫টির সমাপ্ত বছর এবং ৫টি প্রতিষ্ঠানের পর্ষদ তাদের প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো—এমজেএল বিডি, আইডিএলসি ফাইন্যান্স, জাহিনটেক্স, হাইডেলবার্গ সিমেন্ট, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এবং সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, ট্রাস্ট ব্যাংক, অলিম্পিক এক্সসরিজ, ডেসকো, স্ট্যান্ডার্ড সিরামিক এবং অ্যাডভেন্ট ফার্মা।

১৪ অক্টোবর : এদিন ২ প্রতিষ্ঠানের বোর্ড সভা হওয়ার কথা রয়েছে। এর মধ্যে বিকাল ৫টায় এমজেএল বিডি লিমিটেড,  বিকাল ৪টায় আইডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে এমজেএল বিডি সমাপ্ত হিসাব বছরের এবং আইডিএলসি তৃতীয় প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ করবে।

১৫ অক্টোবর :  এদিন ৩ প্রতিষ্ঠানের বোর্ড সভার হওয়ার কথা রয়েছে। এ মধ্যে বিকাল পৌনে ৩টায় হাইডেলবার্গ সিমেন্ট, বিকাল ৩টায় সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এবং সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। হাইডেলবার্গ সিমেন্ট তৃতীয় প্রান্তিক এবং মিউচ্যুয়াল ফান্ড দুটি প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ করবে।

১৭ অক্টোবর : এদিন বিকাল পৌনে ৩টায় ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে।

১৮ অক্টোবর : এদিন ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। এ মধ্যে বিকাল সোয়া ৩টায় অলিম্পিক এক্সসরিজ লিমিটেড, বিকাল ৩টায় স্ট্যান্ডার্ড সিরামিক,  সন্ধ্যা ৬টায় ডেসকোর এবং বিকাল ৩টায় অ্যাডভেন্ট ফার্মার বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এসব কোম্পানি ৩০ জুন, ১৮ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা আছে।

পিডিএসও/হেলাল