বিনোদন প্রতিবেদক

  ১৫ ডিসেম্বর, ২০১৭

তারকাদের মেলায় যাত্রা করলো ফ্ল্যাশট্যাগ

বর্তমান সময়ে পৃথিবীকে আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে যে প্রযুক্তি তার নাম দেয়া হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম বা সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়া আমাদের পুরোনো সেই দিনগুলোর কথা ভুলিয়ে দিয়েছে, যেকোন এককালে আমরা চাইলেই আমাদের প্রিয়জনের খোজ নেয়া যেত না। আজ আর সেইসব দিন নেই। মানুষ সেই দিনগুলোকে মনেও করে না খুব একটা। কারণ, নিত্য নতুন প্রযুক্তি আমাদের সবকিছুকেই আপন করে দিয়েছে। আর সেই সূত্র ধরেই বাংলাদেশে এলো সামাজিক মাধ্যমের নতুন মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’।

এই মোবাইল এ্যাপস’র মাধ্যমে আপনার সাথে সংযুক্ত বন্ধুদের মতামত নিতে পারবেন অতি সহজেই। নির্মাতা প্রতিষ্ঠানের দাবি, নিত্য প্রয়োজনীয় নানান কাজে মানুষের কোন কিছু বা জিনিস নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগলে তার জন্য ফ্ল্যাশট্যাগ কাজ করবে একটি অন্যতম মাধ্যম হিসেবে। এখানে ‘ফ্ল্যাশট্যাগ’ ব্যবহারকারী তার নিজের পছন্দের তালিকায় থাকা এক বা একাধিক ছবি প্রকাশ করে সে তার বন্ধুদের মতামত নিতে পারবে।

সম্প্রতি ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে হয়ে গেল নতুন এই সামাজিক যোগাযোগমাধ্যমের বাংলাদেশের উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। উপস্থিত ছিলেন ফ্ল্যাশট্যাগ’র প্রতিষ্ঠাতা ও সিইও বিনয় চেরিয়ান, বিএমজে প্রোডাকশন হাউজের ব্যবস্থাপনা পরিচালক ড. জাকির হোসাইন, হোয়াইট ব্যালেন্স’র কর্ণধার এস এম সালাহ উদ্দীন, আর এফ এল প্লাস্টিকস’র হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত, ভারটেক্স গ্রুপের জি এম মার্কেটিং আহম্মেদ হাসান।

‘ফ্ল্যাশট্যাগ’ এ্যাপস’র উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন এ সময়ের চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় অনেক তারকারা। মডেল ও উপস্থাপক আর জে নিরবের উপস্থাপনায় উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, মডেল ও চিত্রনায়ক নীরব হোসাইন, মডেল অভিনেতা সজল, অভিনেতা তানভীর, মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া, অভিনেত্রী নাইরুজ সিফাত, চিত্রনায়িকা রাহা তানহা খান, চিত্রনায়িকা অধরা খান, কণ্ঠশিল্পী বালাম, কণ্ঠশিল্পী প্রতীক হাসান, কণ্ঠশিল্পী তানজীব সারোয়ার, কণ্ঠশিল্পী প্রত্যয় খান।

বিনামূল্যে ফ্ল্যাশট্যাগ’র মোবাইল এ্যাপস ডাউনলোড লিংক—প্লে-স্টোর https://play.google.com/store/apps/details?id=com.flashtag&hl=en. আই টিউন এ্যাপস স্টোর https://itunes.apple.com/in/app/flashtag-get-quick-opinions/id1109954683?mt=8. Flashtag - Get quick opinions.

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফ্ল্যাশট্যাগ,প্রযুক্তি,মোবাইল এ্যাপস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist