reporterঅনলাইন ডেস্ক
  ০৮ আগস্ট, ২০১৭

অ্যান্ড্রয়েডে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার অ্যাপস

৩৮তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য প্রস্তুতিমূলক অ্যান্ড্রয়েড অ্যাপস BCS Preliminary Test Preperation তৈরি করেছে দেশীয় অনলাইনভিত্তিক ফ্রিল্যান্সার প্রতিষ্ঠান True Hunter। ইতোমধ্যে পরীক্ষার্থীদের মাঝে অ্যাপসটি সাড়া ফেলেছে।

অ্যাপসটিতে রয়েছে বিগত বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্নসমূহ এবং তার সমাধান। কিন্তু সমাধান পেতে হলে পরীক্ষার্থীকে বিগত বছরের প্রশ্নের উত্তর দিতে হবে অর্থাৎ এর মাধ্যমে পরীক্ষার্থী তার প্রস্তুতিকে আরও যাচাই করার সুযোগ পাবে। এছাড়া রয়েছে নির্দিষ্ট সময়ের মাঝে বিষয়ভিত্তিক মডেল টেস্ট।

অ্যাপসটিতে ৫ মিনিট কনটেস্ট নামক একটি মেনু আছে। এই মেনুতে ক্লিক করে পরীক্ষার্থীরা ৫ মিনিটে ১৫টি প্রশ্নের উত্তর দিতে পারবে এবং প্রতিদিন সর্বোচ্চ সঠিক উত্তরদাতা পাচ্ছেন পুরস্কার। সহায়ক মেনুতে ক্লিক করলে ৫ মিনিট কনটেস্ট এ অংশগ্রহণের নিয়মাবলী জানতে পারবে পরীক্ষার্থীরা।

BCS Preliminary Test Preperation অ্যাপসটি ডাউনলোড করার লিংক https://goo.gl/xoc2UF। এছাড়া play.google.com-এ True Hunter লিখে সার্চ দিলে True Hunter-এর তৈরি অন্যান্য অ্যাপস পাওয়া যাবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অ্যান্ড্রয়েড অ্যাপস,বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist