reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি, ২০১৭

ভয়েস মেইল সার্ভিসের আনুষ্ঠানিক উদ্ভোধন

মোবাইল নেটওয়ার্কের মাধ্যমে সরকারের ভয়েস মেইল সেবার উদ্ভোধন করা হয়েছে। বিটিআরসি চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদের মোবাইল ফোনে ভয়েস মেইল পাঠিয়ে এই সেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আজ সোমবার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরবর্তীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম বিটিআরসি চেয়ারম্যানের মোবাইলে এই সেবা চালু উপলক্ষে একটি অভিনন্দন বার্তা পাঠিয়ে সবাইকে শুভেচ্ছা জানান।

বিটিআরসি চেয়ারম্যান জানান, প্রাথমিকভাবে মোবাইল ফোন অপারেটর রবির মাধ্যমে এই সেবা চালু করা হলো। আগামীতে টেলিটকের গ্রাহকরাও এই সেবা পাবেন। খুব দ্রুত অন্যসব অপারেটররাও এগিয়ে আসবেন বলে আশা রাখি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিটিআরসির ভাইস চেয়ারম্যান আহসান হাবিব খান, বাংলালিংকের সিইও এরিক ওস, বিটিআরসির একাধিক কমিশনার ও মহাপরিচালকসহ বিভিন্ন মোবাইল ফোন অপারেটরের প্রধান নির্বাহীরা।

ভয়েস মেইল সেবা চালু প্রসঙ্গে ড. শাহজাহান মাহমুদ বলেন, আপনার জানেন গত কয়েক মাস আগে যখন আমরা গণশুনানি করেছিলাম সেখানেই বলেছিলাম এই ভয়েস মেইল সেবার কথা। তবে এই ভয়েস মেইল সেবা নতুন কিছু নয়। এটি একটি রেগুলার ফিচার। পৃথিবীর বিভিন্ন দেশে এটি চালু রয়েছে। আমাদের দেশেও এই সেবা চালু ছিল। তবে আজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো। আমার বিশ্বাস, জনগণ এই সেবা ব্যবহারে এগিয়ে আসবে।

বর্তমানে রবির ১২ লাখ গ্রাহক ভয়েস মেইল সেবা ব্যবহার করছেন জানিয়ে রবির প্রধান নির্বাহী মাহতাব উদ্দিন আহমেদ জানান, রবি জনবান্ধব সার্ভিসে সব সময়ই নিয়ে আসে। এই সেবা আমারদের ইতোমধ্যেই চালু রয়েছে। আমরা নতুন করে আরও প্রমোট করছি। দেশের জনগণও এই সেবা পজেটিভভাবে নিয়েছে। এজন্য অতিরিক্ত কোনো চার্জ নেই। ভয়েস কলের সমানই ভয়েস মেইল সেবার চার্জ নেওয়া হচ্ছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভয়েস মেইল,উদ্ভোধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist