reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে রিয়েলমি ব্র্যান্ডের যাত্রা শুরু

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল চীনা মোবাইল ব্র্যান্ড রিয়েলমি। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে রিয়েলমি ব্র্যান্ডের যাত্রা শুরুর ঘোষণা দেন এটির কর্মকর্তারা। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন নিয়ে দেশের বাজারে যাত্রা শুরু করছে তারা।

রিয়েলমি সূত্রে জানা গেছে, এত দিন দেশে রিয়েলমি নামের যেসব ফোন পাওয়া যেত, এর বেশির ভাগই অননুমোদিত বা আনঅথোরাইজড ফোন। তবে কিছুদিন আগে থেকে অনলাইনের মাধ্যমে রিয়েলমির কিছু ফোন বিক্রি করা হয়েছিল। এবার দেশেই কারখানা ও অফিস কার্যক্রম শুরু করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে আসছে রিয়েলমি ব্র্যান্ডের মোবাইল।

অনুষ্ঠানে রিয়েলমি কর্মকর্তারা জানান, গাজীপুরে কারখানা স্থাপন করেছে রিয়েলমি। প্রযুক্তিনির্ভর ব্র্যান্ড হিসেবে রিয়েলমি স্মার্টফোনের পাশাপাশি উন্নত ধারার পণ্য ও সেবা দেবে। ডেয়ার টু লিপ স্লোগানে তারা কাজ শুরু করবে। আগামী মার্চ মাসে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোন উদ্বোধন করা হবে। এরপর অন্যান্য পণ্যও বাজারে ছাড়ার পরিকল্পনা রয়েছে তাদের।

রিয়েলমির দক্ষিণ–পূর্ব ও দক্ষিণ এশিয়ার অঞ্চলের ব্র্যান্ডিং পরিচালক নিওন শি বলেন, বর্তমানে গাজীপুরের কারখানায় তিনটি সারিতে তাদের পণ্য উৎপাদন হচ্ছে। তারা প্রতিযোগিতামূলক দামে দেশের বাজারে স্মার্টফোন বিক্রি করার পরিকল্পনা করছেন। ঢাকাসহ সারা দেশে আমাদের ব্র্যান্ডশপ স্থাপনের পরিকল্পনা রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিয়েলমি,মোবাইল ব্র্যান্ড,মেড ইন বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close