ক্রেডিট কার্ড ছাড়া সহজ কিস্তিতে মিলবে স্যামসাং ফোন

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৬:৪৩

অনলাইন ডেস্ক

বাংলাদেশে প্রথমবারের মতো কিস্তি সুবিধা নিয়ে ই-কমার্স প্লাটফর্ম ফ্লপবাই.কম আগামী ১০ অক্টোবর থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে।

এরইমধ্যে স্যামসাং ব্র্যান্ডের বিভিন্ন মোবাইল ফোন ও ট্যাব পাওয়া যাবে সহজ কিস্তিতে। বাংলাদেশে স্যামসাংয়ের অথরাইজড ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম এ বিষয়ে একটি চুক্তি সই করেছে  ফ্লপবাই.কম ই-কমার্স প্রতিষ্ঠানটির সঙ্গে।

সম্প্রতি গুলশানে স্যামসাং বাংলাদেশের হেড অফিসে এই চুক্তি সই হয়। এক্সেল টেলিকমের ডিরেক্টর সেলস সাইফুদ্দিন টিপু এবং ফ্লপবাই.কমের সিইও আরিফুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্সের পরিচালক (বি-টু-বি গ্লোবাল মোবাইল) জুসুন লি।

এছাড়া উপস্থিত ছিলেন ফ্লপবাই.কমের চেয়ারম্যান আব্দুল আলিম, এক্সেল টেলিকমের করপোরেট সেলস হেড আরিফ আল মামুন চৌধুরী, হেড অব অপারেশন রেজাউল হক রেজা, ম্যানেজার করপোরেট সেলস একেএম আলমগীর, স্যামসাং বাংলাদেশের লিড (বি-টু-বি) সাইফ উদ্দিন আহমেদ, ফ্লপবাই.কমের এইচআর-অ্যাডমিন ইনচার্জ দিদারুল হাসান ও কনটেন্ট-কমিউনিকেশন এক্সিকিউটিভ রাহাদ বিন।

এই চুক্তির ফলে স্যামসাংয়ের রেগুলার স্মার্ট ফোন, ট্যাব ও ফ্ল্যাগশিপ ফোনগুলো ৩ মাস ও ৬ মাসের সহজ কিস্তিতে কিনতে পারবেন গ্রাহকরা।

ক্রেডিট কার্ড ছাড়াই নির্দিষ্ট নিয়মকানুন মেনে এই সুবিধা পাওয়া যাবে আগামী ১০ অক্টোবর ২০১৯ থেকে। প্রাথমিক অবস্থায় শুধুমাত্র ঢাকায় নির্দিষ্ট কিছু ক্যাটেগরিতে এই সেবা প্রদান করা হলেও খুব শিগগির সারাদেশের জেলা শহরগুলোতে এই সুবিধা পাওয়া যাবে।

এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে ওয়েবসাইটে www.flopbuy.com এই ঠিকানায় বা ফেসবুকের https://www.facebook.com/flopbuy/ এই ঠিকানায়।  সরাসারি এই নম্বরে ০১৩১৪-৭৪৭০৭৫, ০১৭১৭-২৪৪৩৪৪ ফোন করতে পারেন।

পিডিএসও/তাজ