দেশে লেনোভোর নতুন ৩ ট্যাবলেট

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৬

অনলাইন ডেস্ক

লেনোভো ব্রান্ডের আরো ৩টি নতুন মডেলের ট্যাবলেট বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:।

সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে লেনোভো ট্যাব এম১০, লেনোভো ট্যাব৪ ৮ প্লাস এবং লেনোভো ট্যাব ভি৭ মার্কেটে উন্মুক্ত করার ঘোষণা দেয়া হয়েছে।

লেনোভো ট্যাবলেটের সাউথ এশিয়া বিজনেস হেড সামির ভার্সনী বলেন, আপনাদের উপস্থিতিতে আমরা খুবই আনন্দিত। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, বর্তমানে বিশ্বব্যাপী আমরা পিসি এবং ট্যাবলেটের মার্কেটে ১ নাম্বার পজিশনে রয়েছি। সাম্প্রতিককালে, ভারত, বাংলাদেশ এবং এশিয়া প্যাসিফিক অঞ্চলের অন্যান্য দেশগুলোতেও লেনোভোর মার্কেট শেয়ারের উল্লেখযোগ্য সমৃদ্ধি ঘটেছে।

তিনি আরো বলেন, বর্তমানে ৬.৯৫ ইঞ্চি থেকে শুরু করে ১০.১ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজের বেশ কিছু মডেলের ট্যাবলেট বাংলাদেশের বাজারে রয়েছে। আমরা এদেশের বাজারে আরও ৩টি নতুন ট্যাবলেট ছাড়ছি। আশা করি, এই ট্যাবলেটগুলো ২ সপ্তাহের মধ্যে বাজারে সহজলভ্য হবে।

তিনি আরও বলেন, লেনোভো’র নতুন ট্যাবলেটে আইরিশ ক্যামেরা যুক্ত করা হয়েছে। ফলে, ইউজাররা ফিঙ্গারপ্রিন্টের স্থলে রেটিনা স্ক্যানিংয়ের কাজ করতে পারবেন এসব ট্যাবলেট দিয়ে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের লেনোভো বিজনেস হেড এ এস এম শওকত মিল্লাত তাঁর বক্তব্যে বলেন, আমরা স্মার্ট টেকনোলজিস, সব সময়ই বাংলাদেশের বাজারে বিশ্বমানের প্রযুক্তি পণ্য সরবরাহ করে আসছি।

পিডিএসও/তাজ