reporterঅনলাইন ডেস্ক
  ০২ সেপ্টেম্বর, ২০১৯

দেশে আসছে শাওমির স্মার্টফোন এ-৩

দেশের বাজারে অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন মি এ-৩ আনার ঘোষণা দিয়েছে শাওমি। আগামী ৫ সেপ্টেম্বর থেকে ফোনটি বাজারে পাওয়া যাবে। ফোনটির সঙ্গে ফ্রিতে একটি কেস পাবেন ক্রেতারা।

৬ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে আছে ওয়াটারড্রপ নচ। ডিসপ্লের রেজুলেশন হবে ২২৪০ বাই ১০৮০ পিক্সেল। ভাঙন এড়াতে ফোনটির দুই দিকেই দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। প্রসেসরে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫। ব্যাটারির শক্তি হবে ৪০৩০ এমএএইচ, যা ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সমর্থন করবে।

৪ ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে বাজারে আসবে ফোনটি। এ-৩ এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে আছে ৪৮, ৮ ও ২ মেগাপিক্সেলের লেন্স। সামনে আছে ৩২ মেগাপিক্সেলের লেন্স।

শাওমির দাবি, আগামী ৩ বছর পর্যন্ত ফোনটি সিকিউরিটি আপডেট পাবে। অ্যান্ড্রয়েড কিউ আপডেট পাওয়ার ক্ষেত্রেও অন্যান্য ফোনের চেয়ে এগিয়ে থাকবে।

ফোনটি পাওয়া যাবে কাইন্ড অব গ্রে, নট জাস্ট ব্লু এবং মোর দ্যান হোয়াইট ৩ টি রঙে। ডিভাইসটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটি পাওয়া যাবে ২২ হাজার ৯৯৯ টাকায় এবং ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটির দাম পড়বে ২৪ হজার ৯৯৯ টাকা ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাওমি,এ-৩,স্মার্টফোন,অ্যান্ড্রয়েড ওয়ান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close