মটোরোলার স্মার্টফোনে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

প্রকাশ : ০৩ জুলাই ২০১৯, ১৭:১৭

অনলাইন ডেস্ক

রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলায় নির্দিষ্ট মডেলের ফোনে সর্বনিম্ন ২০০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা।

‘মটো ই৪-, ‘মটো ই৫’, ‘মটো ই৫ প্লাস’, ‘মটোরোলা ওয়ান’ এবং ‘মটোরোলা জি৭ পাওয়ার’ মডেলের ফোনে এই ছাড় পাওয়া যাবে। 

তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হবে ৪ জুলাই এবং শেষ হবে ৬ জুলাই। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলা অনুষ্ঠিত হবে। মেলার সিলভার স্পন্সর মটোরোলা। মেলায় সিলভার স্পন্সর– ০২ থেকে গ্রাহকরা মটোরোলার ফোন সম্পর্কে তথ্য জানতে ও ফোন কিনতে পারবেন।

বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত বলেন, গত স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে মটোরোলা প্রথম বারের মতো অংশগ্রহণ করে এবং গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছিলাম। তাই গ্রাহকদের এই আগ্রহের কথা মাথায় রেখেই এবারও মেলায় অংশ নেওয়া হচ্ছে। মেলায় গ্রাহকরা মটোরোলার ফোনে সর্বোচ্চ ছাড় পাবেন।

মটোরোলা বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড। দীর্ঘ ১০ বছর বিরতী দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন এনেছে। বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড। আরো জানতে ভিজিট করুন: http://www.moto.smart-techbd.com/ অথবা www.facebook.com/HelloMotoBangladesh পেজে।

পিডিএসও/তাজ