স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু বৃহস্পতিবার

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৬:৫৬

অনলাইন ডেস্ক

রাজধানীতে আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার মেলা। ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৯’ শীর্ষক এই মেলা আগামী বৃহস্পতিবার শুরু হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। মেলা চলবে শনিবার পর্যন্ত। এর আয়োজক এক্সপো মেকার।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দ্বাদশ প্রদর্শনী। এ উপলক্ষে রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। এরইমধ্যে হুয়াওয়ে, অপো, স্যামসাং, শাওমি, ভিভো, মটোরোলাসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু মডেলের স্মার্টফোন অবমুক্ত করা হবে মেলায়। পাওয়া যাবে মোবাইল এক্সেসরিজও। বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। ওইদিন বিকেলে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখে কিনতে পারবেন। এছাড়া থাকবে অনেক আয়োজন।

মেলার প্লাটিনাম স্পন্সর হুয়াওয়ে, অপো ও স্যামসাং। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ডিএক্স টেল ও ভিভো। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে মটোরোলা। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের সেলস ডিরেক্টর সালাহউদ্দীন সানজি, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট ফজলুল মুসাওইর চৌধুরী, ডিএক্স টেল লিমিটেডের হেড অব রিটেইল অপারেশন জেএম হাসান সাইফ, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ, অপো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দীন সানি ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

পিডিএসও/তাজ