reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জানুয়ারি, ২০১৯

বৃহস্পতিবার থেকে স্মার্টফোন মেলা

বৃহস্পতিবার থেকে ঢাকায় শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এক্সপো মেকারের আয়োজনে এই মেলা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলবে। মেলায় দেশ-বিদেশেরন স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান সর্বাধুনিক প্রযুক্তির ফোন ও ট্যাব বিক্রি ও প্রদর্শন করবে। মেলা উপলক্ষে থাকছে ছাড় ও অফার।

আজ সোমবার ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে মেলার বিস্তারিত তথ্য জানান এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান। এ সময় মেলার স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় জানানো হয় ১০ জানুয়ারি সকাল ১০টা মেলা শুরু হবে। এদিন বিকাল ৩টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, উইমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকম।

মেলায় অংশ গ্রহনকারী ব্রান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। এছাড়াও মেলা উপলক্ষে বেশ কিছ নতুন মডেলের স্মার্টফোন উম্মোচন করা হবে। বিশেষ ছাড়ে পাওয়া যাবে মোবাইল ও ট্যাবের বিভিন্ন অ্যাক্সেসরিজও।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মার্টফোন মেলা,ট্যাব মেলা,প্রযুক্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close