বোয়াফ সভাপতিকে হত্যার হুমকি!

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১৬:১২

অনলাইন ডেস্ক
ama ami

আজকের দিনটা তোর জন্য বোনাস! কাল তোর রক্ত দিয়ে গোসল করবো-এই ধরনের কথা বলে মোবাইলে হত্যার হুমকি দিয়েছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়কে। 

এরই মধ্যে ‘আমার জীবনের জন্য হুমকি’র কথা উল্লেখ করে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার জিডি নং ৪৬।বুধবার সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে কবীর চৌধুরী তন্ময় বলেন, সুপ্রিম কোর্টের একজন সহকারী অ্যাটর্নি জেনারেলসহ আমি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর, ফরিদগঞ্জ, হাজীগঞ্জ, লাকসাম, লালমাই, কুমিল্লা, কচুয়া, দাউদকান্দির বিভিন্ন নির্বাচনী কেন্দ্র পরিদর্শন, পর্যবেক্ষণ শেষে রাজধানীর জিগাতলা কেন্দ্রে এসে দিনের সময়টুকুর সমাপ্তি ঘটে।

পরে বেলা ১১:৩৩ মিনিটের সময় একটি মোবাইল নম্বর থেকে ফোন করে অশ্লীল ভাষায় গালাগালি শুরু করে। ‘তুই শেখ হাসিনার দালাল। তোকে শেখ হাসিনাও বাঁচাতে পারবে না। আজকের দিনটা তোর জন্য বোনাস! কাল তোর রক্ত দিয়ে গোসল করবো’-আমি কিছু বলার আগেই অপরিচিত লোকটি এমন ধরনের কথা বলতে থাকে।

কবীর চৌধুরী তন্ময় আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নানা সময় অদ্ভুত ধরনের ফোন কল, ফেসবুকে গালাগালি, ইনবক্সে অশ্লীল কথা পাঠালেও মোবাইলে এ ধরনের হুমকি বিব্রতকর। তাই এটি ‘আমার জীবনের জন্য হুমকি’ থেকে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছি।

পিডিএসও/তাজ