পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৯

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তাকে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়।

এ সম্পর্ক মাশরাফি বলেন, আমি অনেকদিন ধরে লক্ষ্য করছি যে কিভাবে পাঠাও বাংলাদেশের অগ্রযাত্রায় কার্যকরি ভূমিকা রেখে চলেছে। এমনকি দেশের বাইরেও পাঠাও তার সেবার ক্ষেত্র বিস্তৃত করেছে। দৃঢ়তার সঙ্গে বলা যায়, লাখ লাখ মানুষের সময় ও অর্থ রক্ষা এবং সমাজের উন্নয়নে ভূমিকা রাখছে পাঠাও। আমি আশা করছি, আমাদের এই যৌথ যাত্রার মাধ্যমে সকল বাধাকে বোল্ড আউট করে আমরা উজ্জ্বল ভবিষ্যতের পথে এগিয়ে যাবো।

পাঠাওয়ের সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, মাশরাফি ভাইকে পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। সুদীর্ঘ সময় ধরে তিনি বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করে চলেছেন। দেশের প্রতি তার নিঃস্বার্থ ভালবাসা সর্বজন স্বীকৃত। তার প্রতিটি কর্মকাণ্ডে রয়েছে দেশপ্রেমের ছোঁয়া।

আমরা বিশ্বাস করি মাশরাফির দৃঢ় উপস্থিতি বাংলাদেশের ডিজিটাল খাত বিনির্মাণে ভূমিকা রাখবে। মাশরাফির এই উপস্থিতি বাংলাদেশকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে কার্যকরি ভূমিকা রাখবে।

পিডিএসও/তাজ