চাকরি ছাড়তে চাইছেন ফেসবুক কর্মীরা

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৯

অনলাইন ডেস্ক

চাকরি ছাড়তে চাইছেন অনেক ফেসবুক কর্মী। যারা নতুন চাকরির জন্য ইতিমধ্যে খোঁজখবরও শুরু করেছেন। কর্মীরা এখন ফেসবুকের চেয়ে আরও ভালো সুযোগ খুঁজছেন। কারণ সম্প্রতি ডেটা কেলেঙ্কারিসহ বেশকিছু বিষয়ে কর্মীরা নাকি আর মাধ্যমটির ওপর ভরসা রাখতে পারছেন না।

সংবাদমাধ্যম সিএনবিসি বলছে, সম্প্রতি অসংখ্য গ্রাহকের ব্যক্তিগত তথ্য ফাঁস এবং শেয়ারের মূল্য পড়ে যাওয়ায় কর্মীদের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়েছে, ফেসবুকে অনেক কর্মী এখন তাদের সাবেক সহকর্মীদের সঙ্গে যোগাযোগ করছেন। তবে প্রতিষ্ঠানটি বিষয়গুলো কাটিয়ে উঠতে শুরু করেছে এবং সামনের বছরে একটি ভালো অবস্থায় আবার পৌঁছে যাবে বলে বলেন ফেসবুকের এক সাবেক কর্মকর্তা।

তিনি মনে করেন, ফেসবুকের ভেতরে কর্মীদের অসন্তোষ হওয়ার কোনো কারণই তিনি দেখেন না। ফেসবুক এখন খুব কঠিন সময় পার করছে। ডেটা কেলেঙ্কারি তো আছেই। তারওপর কদিন আগে জাকারবার্গকে সরে যাওয়ার জন্য বিনিয়োগকারীদের চাপ, সবমিলে অনেকটাই টালমাটাল অবস্থা জাকারবার্গের।

ফেসবুকের এক মুখপাত্র নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, এটা আমাদের জন্য একটু কঠিন সময়। প্রতিটি মানুষই অতীত থেকে শিক্ষা নেয়। আমরাও তেমনটা করছি। আশা করছি আমরা ঘুরে দাঁড়াতে পারব।

পিডিএসও/তাজ