reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ডিসেম্বর, ২০১৮

পাঠাও রাইডের পেমেন্ট বিকাশে করা যাবে

পাঠাও রাইডের পেমেন্ট এখন থেকে বিকাশ করা যাবে। এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে জনপ্রিয় হয়ে ওঠা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা পাঠাও-এর একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং পাঠাও-এর কো-ফাউন্ডার ও চিফ এক্সিকিউটিভ অফিসার হুসাইন এম ইলিয়াস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে পাঠাও অ্যাপ থেকেই সহজে বিকাশ পেমেন্টে ভাড়া পরিশোধ করা যাবে। রাইডের পেমেন্ট বিকাশ করতে গ্রাহক কে রাইড শেষে পেমেন্ট অপশন হিসেবে ‘ডিজিটাল পেমেন্ট’ নির্বাচন করতে হবে।

পরবর্তী ধাপে অন্যান্য ডিজিটাল পেমেন্ট অপশনগুলোর মধ্যে থেকে বিকাশ নির্বাচন করলে সুরক্ষিত বিকাশ পেমেন্ট পেজ ভেসে উঠবে পাঠাও অ্যাপে। সবশেষে বিকাশ পেমেন্ট পেজে বিকাশ একাউন্ট নম্বর, ভেরিফিকেশন কোড এবং বিকাশ পিন দিয়ে পেমেন্ট সম্পন্ন করতে হবে। বিকাশ দিয়ে পেমেন্টের সুযোগ থাকায় পাঠাও রাইডের পেমেন্টের জন্য ক্যাশের ওপর নির্ভরতা দূর হবে এবং রাইড পেমেন্ট হবে স্বাচ্ছন্দ্যময়।

আগামীতে বিকাশ দিয়ে পাঠাও রাইডের পেমেন্টে গ্রাহকদের জন্য থাকবে আকর্ষণীয় অফার। পাঠাও ফুড ডেলিভারি এবং পার্সেল সার্ভিসের পেমেন্টও বিকাশে দেওয়ার সুবিধা চালু হবে খুব শিগগিরই।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাঠাও,বিকাশ,রাইড শেয়ারিং অ্যাপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close