reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০১৮

ব্রাদার্স ফার্নিচারের অ্যাপ উন্মোচন

সহজে ক্রেতাদের কাছে পৌঁছাতে ব্রাদার্স অ্যাপ উদ্বোধন করেছে ব্রাদার্স ফার্নিচার লিমিটেড। শনিবার রাজধানীর একটি হোটেলে অ্যাপসটির উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শুভাশীষ বসু। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ব্রাদার্স ফার্নিচারের চেয়ারম্যান হাবিবুর রহমান সরকার ও পরিচালক শরিফুজ্জামান সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শুভাশীষ বসু বলেন, এক সময় এ ফার্নিচার আমদানিনির্ভর ছিল। আর এখন আমদানি বন্ধ হয়ে রফতানি অভিমুখে প্রায় এ শিল্পটি। তিনি আরো বলেন, বর্তমান প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে ভবিষ্যতে আমরা এই শিল্প-পণ্য রফতানি করে বৈদাশিক মুদ্রা আয় করতে পারব। আর এই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ব্রাদার্স ফার্নিচার ৩৮ বছর এ দেশে সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছে। সারা দেশে ক্রেতাদের হাতের নাগালে পেতে ৫০টি আউটলেট খোলা হয়েছে। একইসঙ্গে কাস্টমার সার্ভিসের মাধ্যমে ক্রেতাদের লাইফ স্টাইলের সঙ্গে মিল রেখে ফার্নিচার উৎপাদন করা হচ্ছে।

তিনি আরো বলেন, ক্রেতাদের কাছে সহজে আরো পৌঁছাতে ব্রাদার্স অ্যাপ চালু করেছি। যাতে ক্রেতারা ঘরে বসে কালার, ডিজাইন, সাইজসহ সবকিছুই দেখতে পারে। আরো বিস্তারিত জানার জন্য হেল্পলাইন চালু করেছে এ শিল্প প্রতিষ্ঠানটি। এর আগে অ্যাপ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন প্রতিষ্ঠানটির পরিচালক শরিফুজ্জামান সরকার।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাদার্স ফার্নিচার,অ্যাপ,অ্যাপ ‍উন্মোচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close