reporterঅনলাইন ডেস্ক
  ৩১ অক্টোবর, ২০১৮

বাজারে স্যামসাংয়ের নতুন ২ স্মার্টফোন

দেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজের সাশ্রয়ী দামের নতুন দুটি মডেলের স্মার্টফোন উন্মোচন করেছে বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। তরুণদের জন্য আধুনিক ফিচার যুক্ত করে সম্পূর্ণ নতুন ডিজাইনের সমন্বয়ে তৈরি করা হয়েছে গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ স্মার্টফোন।

স্যামসাংয়ের ধারাবাহিক এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে নতুন দুটি ডিভাইস। এছাড়া প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে। গ্যালাক্সি জে৪+ স্মার্টফোনটি পাওয়া যাবে সোনালী, কালো এবং নীল- এই তিনটি ভিন্ন রঙে।

অন্যদিকে গ্যালাক্সি জে৬+ পাওয়া যাবে নীল এবং কালো ছাড়াও পাওয়া যাবে লাল রঙের। স্যামসাং এই প্রথম গ্যালাক্সি সিরিজের লাল রঙের কোনো স্মার্টফোন বাজারে এনেছে। ৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে এবং বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিনের মাধ্যমে গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ এর অডিও-ভিজ্যুয়ালে উন্নত অভিজ্ঞতা পাওয়া যাবে।

গ্যালাক্সি জে৪+ স্মার্টফোনটিতে ১৩ মেগাপিক্সেলের রিয়ার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অন্যদিকে গ্যালাক্সি জে৬+ স্মার্টফোনটিতে রয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়াল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

গ্যালাক্সি জে৬+ এ ব্যবহার করা হয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর এই ফিচারটিও যেকোনো গ্যালাক্সি ডিভাইসে প্রথম। ফোনের এ ফিচারটি নিশ্চিৎ করে দ্রুত, সহজ এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

দেশব্যাপী স্যামসাং স্টোরসহ অনুমোদিত সব মোবাইল আউটলেটগুলোতে স্যামসাং গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ যথাক্রমে ১৫,৯৯০ টাকা এবং ১৮,৯৯০ টাকায় পাওয়া যাবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্যামসাং,স্মার্টফোন,গ্যালাক্সি জে৪,গ্যালাক্সি জে৬
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close