দারাজের হ্যাপি শপিংয়ে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ২১:৪২

অনলাইন ডেস্ক

দারাজের রি-ব্র্যান্ডিংয়ের পর প্রথমবারের মতো নতুন প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে দারাজ আয়োজন করেছে একটি অনলাইন সেলস ক্যাম্পেইন।

৬ দিনের এই ক্যাম্পেইনের নাম “হ্যাপি শপিং”, যেখানে থাকছে প্রায় ৪ লাখ পণ্যের ওপর সর্বোচ্চ ৬৫ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সারা দেশে ফ্রি ডেলিভারি ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।

সম্প্রতি দারাজ মোবাইল অ্যাপে যুক্ত হওয়া নতুন ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি ফিচার উইশ লিস্ট।নতুন এই ফিচারটি দারাজের আগামি যেকোন ক্যাম্পেইনের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিশেষ এই ফিচারটি সন্তোষজনক গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্যই তৈরি করা হয়েছে। পণ্য তালিকার উপরে ‘হার্ট’ সাইনে ক্লিক করে কিংবা ‘অ্যাড টু উইশলিস্ট’-এ ট্যাপ করে ক্রেতারা এখন খুব সহজেই তার পছন্দের পণ্য তালিকাভুক্ত করতে পারেন।

এ ছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময়ে কোন পন্যটির দাম কমছে, তা নোটিফিকেশনের মাধ্যমে গ্রাককে জানিয়ে দিবে এই উইশলিস্ট ফিচার। ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে ব্যাংক পার্টনার হিসেবে থাকছে এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, সাউথ ইস্টব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক।

যেখানে কার্ড প্রি-পেমেন্টে থাকছে ১০ শতাংশ অতিরিক্ত মূল্যছাড় (প্রতিবার সর্বোচ্চ এক হাজার ৫০০ টাকা পর্যন্ত) আর বিকাশ পেমেন্ট করলেই থাকছে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)। ইভেন্টটি আরও উত্তেজনাপূর্ণ করতে ক্যাম্পেইনে প্রতিদিন থাকছে ৩টি করে ফ্ল্যাশসেল। এ ছাড়াও গ্রাহকদের জন্য ‘গেজ দা কোড’ ভাউচার, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ ভাউচারসহ থাকবে নানা ধরনের আকর্ষণীয় ডিস্কাউন্ট ভাউচার।

পিডিএসও/তাজ